জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আবারও জি বাংলায় মিহি! এবার কোন সিরিয়ালে? কার সঙ্গে? খবর কনফার্ম করল খুদে রাধিকা

দর্শকদের কাছে পরিচিত ‘মিহিরানি’ নামে। জি বাংলার ( Zee Bangla ) ‘কে প্রথম কাছে এসেছি’ ( Ke Prothom Kache Esechi ) ধারাবাহিকে ‘মিহি’ চরিত্রে অভিনয় করে খ্যাতির শীর্ষে পৌঁছে গিয়েছে খুদে অভিনেত্রী রাধিকা কর্মকার ( Radhika Karmakar )। দিনকয়েক আগে টিআরপির ( Trp ) অভাবে শেষ হয়েছে সেই ধারাবাহিকের সম্প্রচার।

তবে দর্শকদের মন থেকে মিহিকে সরানো দুষ্কর। ধারাবাহিক শেষের পরেও আধো আধো কথা বলে দর্শকদের মনের মণিকোঠায় বিরাজ মিহি। সদ্য সোনা-রূপা-পুঁটিদের টেক্কা দিয়ে বেস্ট চাইল্ড এক্ট্রেস অ্যাওয়ার্ডও পকেটস্থ করেছে সে। দর্শকদের মাঝে মিহিকে দেখার ক্রেজের কথা মাথায় রেখে ফের পর্দায় প্রত্যাবর্তন করতে দেখা যাবে ছোট্ট মিহিরানিকে।

Zee Bangla decided to stops Ke Prothom Kache Esechi Serial due to low TRP

জানা যাচ্ছে, জি বাংলার হাত ধরেই পর্দায় ফিরছে খুদে অভিনেত্রী। ‘কে প্রথম কাছে এসেছি’ শেষ হয়ে যাওয়ার পর জি বাংলার সঙ্গে এটি রাধিকার তৃতীয় কাজ। এর আগে দাদাগিরিতে ঝালমুড়ি বানিয়ে নজর কেড়েছিল সে। জি বাংলায় প্রত্যাবর্তনের খবর নিজের অফিসিয়াল ফেসবুক থেকে ভক্তদের জানিয়েছেন পর্দার মিহিরানি।

ফের জি বাংলায় ফিরছে মিহিরানি

ভিডিওবার্তায় দেখা যাচ্ছে, অভিনেত্রী কণিনীকা সঞ্চালিত জি বাংলার রান্নাঘরে অতিথি হিসেবে আসতে চলছে রাধিকা ও তাঁর মাকে। কী রান্না করবেন রাধিকার মা? কবে দেখা যাবে রাধিকা স্পেশাল এপিসোড? চ্যানেলের তরফ থেকে জানিয়ে দেওয়া হবে দিনক্ষণ।

জি বাংলায় রাধিকার প্রত্যাবর্তনের খবরে খুশি দর্শকমহল

জি বাংলায় পর্দায় আরও একবার রাধিকার প্রত্যাবর্তনের খবরে খুশি খুদে অভিনেত্রীর ভক্তমহল। নতুন রান্নাঘরে মিহিকে দেখতে উৎসুক দর্শকমহল।এক নেটিজেন লিখছেন,’আর কয়েক ঘণ্টা বাকি নতুন জি বাংলার রান্নাঘরের! আমি প্রোগ্রাম মিস করব না। অল দ্য বেস্ট এবং গুড লাক জি বাংলাত রান্নাঘর।

TollyTales NewsDesk