জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জুনির ওপর শোধ তুলছে মেজমা! কথা-জুনিকে খুনের চেষ্টা চিত্রার, কথা ধরে ফেলল মেজমার চক্রান্ত

স্টার জলসার (Star Jalsha) সুপারহিট মেগা ধারাবাহিক কথা (Kothha)। জলসায় সম্প্রচারিত এই ধারাবাহিক দিনের পর দিন ধরে দর্শক মহলের মন জয় করে আসছে। বর্তমানে ধারাবাহিকের গল্প জমে ক্ষীর। বসু পরিবারে বিয়ে হয়েছে জুনির। এই অপ্রত্যাশিত বিয়ে মেনে নিতে পারছে না মেজমা।‌ জুনির অপর শোধ তুলতে একের পর এক কান্ড করছে সে।

‘কথা’ আজকের পর্ব ১লা অক্টোবর এপিসোড | Kothha Today Episode 1st October

ধারাবাহিকের পর্বের শুরুতেই দেখা যায় মেজমা একের পর এক চক্রান্ত করে জুনির ওপর শোধ তুলছে। হঠাৎ করে হয়ে যাওয়া এই বিয়ে নিয়ে প্রথম থেকেই মনে কাঁটা দানা বেধেছে জুনির। কথাকে সে বলতে থাকে, তাঁর মনে হচ্ছে হয়তো কিছুই আর ঠিক হবার নয়। কিন্তু কথা, জুনির মনের জোর বাড়াতে থাকে।

Kotha, star jalsha, কথা, স্টার জলসা, জুনি, অঙ্কিত, প্রান্তিক, serial

কথা জুনিকে বলে, জীবনে এমন অনেক পরিস্থিতি আসে যখন অপেক্ষা করে দেখতে হয়। একদিনে না হোক আস্তে আস্তে সব কিছু ঠিক হয়ে যায়। এই বলে কথা আর জুনি রাতে ঘুমোবে বলে বিছানায় শুয়ে পড়ে। এদিকে চিত্রা ঘরের পাখায় মৃত্যুফাঁদ পেতে রেখেছে। ঘুমোতে যাওয়ার আগে পাখার অদ্ভুত শব্দ শুনে জুনি ও কথার মনে সন্দেহ হয়।

তবুও তারা ঘুমিয়ে পড়ে। এদিকে অগ্নি কথাকে একটা চাদর দেবে বলে সেই রাতে ওই ঘরে আসে। আর আসতেই দেখতে পায়, ঘুরন্ত পাখা শায়িত দুজনের ওপর পড়ে দুজনকে প্রায় আহত করতেই যাবে। ঠিক সেই সময় অগ্নি কথা আর জুনিকে এই বিপদ থেকে বাঁচিয়ে নেয়। চিত্রা আড়ালে দাঁড়িয়ে ভাবে, তাঁর চক্রান্ত বিফলে গেল। এবার কি সবাই বুঝে যাবে সবটা?

এরপর দেখা যায়, জুনিকে আহত করার জন্য ফুলের মালার মধ্যে সুচ রেখে দেয় মেজমা। ‌আর এইসব দেখে কথা বুঝতে পারে, জুনিকে পছন্দ হচ্ছে না বলে, বারবার তার ওপর শোধ নিচ্ছে তাঁর মেজ কাকি শাশুড়ি তথা মেজমা। এরপর জুনির ওপর বৌভাতের রান্না করার ভার এলে মেজ মা সেই রান্নায় নুন মিশিয়ে দেবে বলে ঠিক করে। তবে কি এবার ধরা পড়বে সে? নাকি চক্রান্ত সফল হবে তার? উত্তর দেবে ধারাবাহিকের নতুন পর্ব।

TollyTales NewsDesk