জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফুলকিতে মহাসপ্তাহ! ভূতের আক্রমণে মৃত্যুমুখে ফুলকি, রোহিত কী পারবে স্ত্রীকে বাঁ’চাতে

জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় মেগা ‘ফুলকি’ ( Phulki )। টানা অনেকদিন সেরার সেরা স্থান ধরে রেখেছে টিআরপিতে ( Trp )। প্রথম পাঁচে বাঁধাধরা স্থান পাকা। আজও ফুলকির পাঞ্চে কাত হয় পর্ণা-গীতারা। দর্শকদের আগ্রহ ধরে রাখতে প্রতি সপ্তাহে গল্পে আসে নতুন নতুন ট্র্যাক। এবারও তার অন্যথা হয়নি।

সদ্য প্রকাশ্যে এসেছে ফুলকি ধারাবাহিকের নতুন প্রোমো। টান টান সাসপেন্স ও উত্তেজনায় ভরপুর নতুন এই প্রোমোতে দেখা যাচ্ছে, একাধিক চমক। মহাসপ্তাহে একে একে পর্দা উঠবে সত্যির উপর থেকে। দর্শকরা রীতিমত অপেক্ষারত নতুন এই প্রোমোর জন্য।

Phulki Serial 12th August Episode Update

প্রকাশ্যে ফুলকির নতুন প্রোমো

সদ্য প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, মধ্যরাতে আবার ভূত আসে ফুলকিদের বাড়ি। ঘুম ভেঙে গেলে রোহিতকে ছাড়াই সে ভূত ধরতে ছোটে। মনে মনে বলে, আজকে যদি এই ভূতকে হাতেনাতে না ধরেছি তাহলে আমার নামও ফুলকি নয়। তারপরই ভূতের পিছনে একটি লাঠি নিয়ে ধাওয়া করে সে।

৩০ থেকে ৬ই অক্টোবর চলবে ফুলকির মহাসপ্তাহ। যথারীতি সন্ধ্যে সাড়ে সাতটা থেকে সম্প্রচার হবে ধারাবাহিকের। টান টান চমক থাকবে প্রতি পর্বে। তার ঝলক মিলেছে প্রোমোতে। ভূতকে শায়েস্তা করতে গিয়ে এবার শায়েস্তা হবে খোদ নায়িকা। আচমকা হাতে গুলি এসে লাগবে তার।

তারপরই হবে পটভূমি বদল। গুলি খেয়ে পাশের পুকুরের জলে পড়ে যাবে ফুলকি। তখনই ঘুম ভাঙবে রোহিতের। বিপদের গন্ধ পেয়ে ফুলকিকে খুঁজতে ছুটে আসবে বাইরে। আর তখন ভূতের বেশ ছেড়ে বেরিয়ে আসবে রুদ্র। তবে কি রুদ্রর হাতেই খেল খতম হবে নায়িকার? রোহিত কি পারবে ফুলকিকে বাঁচাতে?

TollyTales NewsDesk