জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বিরাট খবর! পর্ণার মৃত্যু দেখিয়েই শেষ হচ্ছে একদা টিআরপি টপার নিম ফুলের মধু?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। এই ধারাবাহিক শুরু হওয়ার পর থেকেই একের পর এক চমক দিয়ে গেছে। টিআরপি তালিকায় শীর্ষে থেকে বেঙ্গল টপারের শিরোপা ছিনিয়ে নিয়েছে জি বাংলার এই মেগা। তবে এবার নাকি শেষ হচ্ছে ধারাবাহিক নিম ফুলের মধু। নায়িকা পর্ণার মৃত্যু দেখিয়েই শেষ হবে ধারাবাহিক।

শেষ হচ্ছে নিম ফুল! স্মৃতি মনে পড়তেই কোমায় পর্ণা

‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে দেখা গিয়েছে এই গল্পের নায়িকা পর্ণ সমস্ত স্মৃতি হারিয়ে ফেলেছিল। বিশেষ করে নিজের জীবনের দশটা বছর ভুলে গিয়েছিল সে। ভুলে গিয়েছিল দত্ত পরিবার, তাঁর স্বামী ও সন্তানকে। কলেজ পড়ুয়ার মতো নতুন করে নিজের জীবন শুরু করেছিল পর্ণা। এবার স্মৃতি ফিরছে নায়িকার!

Zee Bangla Neem Phooler Madhu Episode 25 Update

ধারাবাহিকের পর্বে দেখা যায়, ইউনিভার্সিটিতে পর্ণাকে চারিদিকে খুঁজতে থাকে সৃজন। ‌তারপর কোথাও খুঁজে না পেয়ে, শেষমেষ হতাশ হয়ে পড়ে সে। এদিকে পর্ণা চলে এসেছে বাড়ি। আলমারি থেকে সমস্ত ফাইল হাতে নিয়ে পর্ণা দেখে যে, এই সমস্ত কাগজ শাড়ি কথার। আর সেখানে সে সই করেছে স্বয়ং নিজেই। আলোকপর্ণা দত্ত নামে। ‌

এরপর দেখা যায় অয়ন আর মৌমিতা প্ল্যান করে ঈশাকে জানিয়ে দেয় এখন একটাই উপায় আছে পর্ণার সমস্ত স্মৃতি ফিরিয়ে আনতে হবে। অথবা পুরনো সব কথা তাকে মনে করাতে হবে। ঈশাও প্ল্যানে পূর্ণ সমর্থন দেয়। পর্ণার সমস্ত কথা মনে করাতে থাকে। পুরনো কথাগুলো শুনতেই মাথা ধরে বসে পড়ে পর্ণা। নায়িকার মাথায় প্রচন্ড যন্ত্রণা হতে থাকে।

এরপর হাসপাতালে ভর্তি করা হয় পর্ণাকে। সৃজন ডাক্তার বাবুকে জিজ্ঞেস করলে ডাক্তারবাবু উত্তর দেন, পর্ণা ধীরে ধীরে কোমায় চলে যাচ্ছে। আর এই কথা শুনে চিন্তিত হয়ে পড়ে সৃজন। তাহলে কি আবার ফিরে আসবে পর্ণা? নাকি নায়িকার মৃত্যু দেখিয়ে শেষ হবে জি বাংলার নিম ফুলের মধু?

TollyTales NewsDesk