জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ঘুড়ি উড়ানোর প্রতিযোগিতায় কামাল! অবশেষে প্রেমে পড়ল তেজ-সুধা! ‘শুভ বিবাহে’ আসছে রোম্যান্সে মোড়া পর্ব

স্টার জলসার অন্যতম (Star Jalsha) জমজমাট ধারাবাহিক শুভ বিবাহ (Subho Bibaho) আরম্ভ হবার পর থেকেই চর্চার তালিকায়। ধারাবাহিকের গল্পে প্রথমে দেখা যায় ডিভোর্সি সুধার সঙ্গে তেজ বিয়ে করার পর প্রতিনিয়তই তাঁকে ভুল বুঝতে থাকে। কিন্তু বর্তমানে দেখা যাচ্ছে তেজ সুধার পাশে এসে দাঁড়িয়েছে।

শুভ বিবাহ আজকের পর্ব ২রা অক্টোবর এপিসোড | Subho Bibaho Today Episode ‍2nd October

ধারাবাহিকের পর্বের প্রথমেই দেখা যায় বিশ্বকর্মা পূজা উপলক্ষে ঘুড়ি উড়ানোর প্রতিযোগিতা হচ্ছে। আর সেই প্রতিযোগিতায় নাম লিখিয়েছে সুধা ও তেজ সবাই। গুণী মেয়ে সুধা সব কাজেই পটু। রান্নাবান্না থেকে ঘুড়ি ওড়ানো সে যেন দশভুজা। একের পর এক তেজের ঘুড়ি কেটে দিতে থাকে সে।

Subho bibaho today episode 10 September Update

আর এইসব দেখে তাক লেগে যায় তেজেরও। সে ভাবতে থাকে, সুধার সত্যি জুড়ি মেলা ভার। এমন করে জমে ওঠে ঘুড়ি ওড়ানোর প্রতিযোগিতা। ঠিক সেই সময় সেখানে এসে দাঁড়ায় ইমন। ঝিনুক তখন ইমনকে বলে, কি হলো লিটল বেবি তুমি এখানে কি করছো? ইমন তখন বলে, তেজ তার ভালো বন্ধু। আর সেই কারণেই এই প্রতিযোগিতায় সে এসে দাঁড়িয়েছে।

এদিকে সুধা কে বারবার ঘুড়ি কাটতে দেখে মনে মনে শঙ্কা করতে থাকে ঠাম্মি। ঠাম্মি শুধু ভাবতে থাকে, সুধা আগের পরিবার ভেঙে এসেছে। এবার সে এই পরিবারকেও ভাঙবে। অমনি ঠাম্মি সুধার উপর প্রতিশোধ নিতে উদ্যত হয়। একটা গোলাপ গাছের কাঁটা ডাল ঠাম্মি সুধার পিঠে ফুটিয়ে দেয়।

সুধাকে যন্ত্রণা পেতে দেখে ছুটে আসে তেজ। সে এসে সুধার পাশে দাঁড়ায়। সুধার পিঠ থেকে সে গোলাপের কাঁটা সরিয়ে দেয়। আর তখনই এক রোমান্টিক দৃশ্য ধরা পড়ে ধারাবাহিকে। পাশাপাশি দাঁড়িয়ে থাকে সুধা আর তেজ। শুভ বিবাহে ঘুড়ি উড়ানোর প্রতিযোগিতার মাঝে এমন রোমান্টিক পর্ব দেখে চোখ জুড়িয়েছে দর্শকের।

Piya Chanda