জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সুযোগের সদব্যবহার করল ফুলকি! রুদ্রকে উদ্যম মধ্যম দিয়ে উচিত শিক্ষা দিল সে

Phulki New Episode Update: জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ ( Phulki )। দীর্ঘ সময় সম্প্রচারের পরও টিআরপিতে ( Trp ) প্রথম তিনে টিকে রয়েছে এই মেগা। ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে বেড়াতে গেছে ফুলকি -রোহিতের পরিবার। সকলে মিলে একটি ভুতুড়ে বাড়িতে গিয়ে উঠেছে।

ফুলকি আজকের পর্ব ৩রা অক্টোবর (Phulki today full episode 3rd October)

সম্প্রতি জমজমাট ফুলকির পর্ব। খলনায়ক রুদ্র বারবার ভাল হয়ে যাওয়ার নাটক করছে। কারণ ফুলকিকে সরানোর জন্য মোক্ষম। পরিকল্পনা করেছে সে। পরিবারের সকলকে নিয়ে আসার একটাই কারণ ফুলকিকে বিপদে ফেলা। আর ভুতুড়ে বাড়িতে ফুলকির কিছু হলে সবাই যেন ভাবে ভুতের জন্যই মারা গেছে।

Phulki revealed the secret of son-in-law to Jethu

এই বাগানবাড়িতে আসার আগেই একাধিক বিপদের মুখে পড়েছে ফুলকি। ইতিমধ্যেই সকলে ভাবতে শুরু করেছে ভুতুড়ে কাণ্ডের জেরেই একের পর এক বিপদ আঁচরে পড়ছে ফুলকির উপর। কিন্তু ফুলকি বেশ টের পাচ্ছে রুদ্র মোটেও শুরোয়নি। সবটাই নাটক। লোক চোখের আড়ালে এখনও বৌ পিটিয়ে চলেছে সে।

ফুলকি বুঝতে পেরে মোক্ষম চালটা দেয়। সকলে মিলে রুমাল চুরি খেলতে থাকে। আর তখনই সুযোগ পেয়ে রুদ্রকে কিলোয় ফুলকি। মনে মনে রাগ জমতে থাকে রুদ্রর। সে মনে মনে বলে, ‘যত বাড় বাড়ার বেড়ে নাও ফুলকি। কারণ এরপর কালকের সকালের সূর্য আর তুমি দেখতে পাবে না।’

তবে কি এই ভুতুড়ে বাগানবাড়িতে এসে ফুলকির খেল খতম করবে রুদ্র? ফুলকি কি পারবে রুদ্রর পরিকল্পনা ভেস্তে দিতে? নাকি রুদ্র গুলি খেয়ে মারা যাবে সে? সব মিলিয়ে টান টান উত্তেজনা ফুলকির সাম্প্রতিক পর্বে। এখন দেখার গল্প কোন দিকে মোড় নেয়।

TollyTales NewsDesk