জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পার্শ্বচরিত্র থেকে ‘রোমিও’ নায়ক উদয়! হাবুডুবু খাবেন নায়িকার প্রেমে? খুনসুটির গল্প নিয়ে আসছে নতুন ধারাবাহিক

একে অপরকে টক্কর দিতে জোরকদমে প্রস্তুতি শুরু করেছে বাংলা বিনোদনের চ্যানেলগুলি। পুজোর আগে ঘোষণা হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিকের ( New Serial )। নতুনদের স্লট দিতে শেষও হচ্ছে দর্শকের পছন্দের বেশ কয়েকটি ধারাবাহিক। হাজারো মন খারাপের ভিড়ে খুশির বার্তা নিয়ে আসছে নতুন ধারাবাহিকগুলি।

সদ্য জি বাংলাতে ( Zee Bangla ) শুরু হয়েছে ‘আনন্দী’ ( Anandi )। ঋত্বিক মুখোপাধ্যায় ও অন্বেষা হাজরা অভিনীত ধারাবাহিক ইতিমধ্যেই সাড়া ফেলেছে দর্শকমহলে। এর মাঝেই এল আরও এক নতুন ধারাবাহিক শুরুর খবর। স্টুডিওপাড়ায় জল্পনা, জি বাংলা আনছে নিজস্ব প্রোডাকশনের নতুন প্রেমের গল্প।

anandi's latest new promo is out now

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘পরিণীতা’

আসছে নয়া ধারাবাহিক ‘পরিণীতা’। যদিও সাহিত্যের সঙ্গে কোনও মিল নেই গল্পের। জানা গিয়েছে, গল্পের নায়ক কলেজের ‘রোমিও’ ছেলে। আর নায়িকার চরিত্র একেবারে অন্যরকম। মূলত, দুই ভিন্ন চরিত্রের মানুষ এক জীবনে বাঁধা পড়ে কী করে এ নিয়েই এগিয়ে চলবে ধারাবাহিকের গল্প।

পরিণীতার মুখ্য ভূমিকায় থাকছেন জনপ্ৰিয় অভিনেতা

আসন্ন ধারাবাহিকের মাধ্যমে দর্শক পেতে চলেছেন এক নতুন জুটিকে। বিশেষ সূত্রের খবর বলছে, ‘পরিণীতা’র মুখ্য ভূমিকায় থাকছেন উদয় প্রতাপ সিংহ। নায়িকার ভূমিকায় থাকছেন নবাগতা ঈশানী। ইতিমধ্যেই সাড়া হয়েছে প্রোমোর শুটিং। এপিসোডের শুটিংও শুরুর হওয়ার কথা পুজোর পর। টেলিভিশন পাড়ার অন্দরে গুঞ্জন নতুন ধারাবাহিকের জন্য শেষ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’।

উল্লেখ্য, ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতেন চয়ন ওরফে উদয়। প্রথমদিন থেকেই উদয় দর্শকের মন জয় করেছিলেন তার চরিত্র ফুটিয়ে তোলার দক্ষতায়। নতুনত্ব ধারাবাহিকের জন্য আচমকা মাঝপথে নিম ফুল থেকে বেরিয়ে আসতে হয়েছে উদয়কে। যদিও ধারাবাহিক শেষের খবর এখনও নিশ্চিত করেননি চ্যানেল কর্তৃপক্ষ।

TollyTales NewsDesk