জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শিব-পার্বতীর মিলন দৃশ্য, বাহুবলীর সিন, বেলি ডান্স ! ব্যাপক ট্রোলড জি বাংলার মহালয়া

মহালয়ার ( Mahalaya ) ভোর মানেই রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের ( Birendra Krishna Bhadra ) কণ্ঠে মহিষাসুরমর্দিনী ( Mahisasurmardini )। তারপর পাঁচটা বাজলে টেলিভিশনে মহালয়ার অনুষ্ঠান। দুরদর্শনের হাত ধরে এই জয়যাত্রা শুরু হলেও, যুগের সঙ্গে তাল মিলিয়ে মহালয়ার নানা ভার্সন এনেছে বাংলা বিনোদনের চ্যানেলগুলি। বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মের জন্যও পৃথকভাবে মহালয়ার অনুষ্ঠান তৈরি হচ্ছে।

চ্যানেলে চ্যানেলে রেষারেষি তুঙ্গে। এ বছরও কোনও কমতি ছিল না। জি বাংলায় দুর্গারূপে দেখা গিয়েছিল শুভশ্রীকে। তাঁকে টেক্কা দিতে স্টার জলসার দেবী দুর্গা রূপে দেখা যায় কোয়েল মল্লিককে। চলতি বছরে জি বাংলার মহালয়ার অনুষ্ঠান ‘নবরূপে দেবী দুর্গা’। শুভশ্রীর পাশাপাশি দেবী দুর্গার নানান রূপে ধরা দিয়েছেন জি বাংলার নায়িকারা।

শিবের ভূমিকায় দেখা মিলেছে ফুলকির নায়ক অভিষেকের। এই অনুষ্ঠানের এক অংশের ঝলক সমাজমাধ্যমে ভাইরাল। দেবী চন্দ্রঘন্টা দাঁড়িয়ে রয়েছেন বিয়ের মণ্ডপে।অন্যদিকে চন্দ্রেশখর রূপী অভিষেক। বিয়েতে ভাঙচি দিতে হাজির অসুর দল। তাদের নাচ দেখেও হাসির রোল নেটপাড়ায়। এছাড়াও চন্দ্রঘন্টা ও চন্দ্রেশখরের নাচ দেখে ট্রোলের ঝড় নেটদুনিয়ায়।

জি বাংলার মহালয়ায় অসুরদের নাচ দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা

ভিডিয়ো ভাইরাল হতেই এক নেটিজেন লিখছেন,’জি বাংলার দৌলতে মহালয়ায় বেলি ডান্স। জি বাংলা মহালয়াতে নবদুর্গার তৃতীয় রূপ চন্দ্রঘন্টা কাহিনীতে মহাদেব ও চন্দ্রঘটা রূপে অভিষেক বোস ও মোহনা মাইতি এ কি নৃত্য পরিবেশন করছে! মহালয়াকে কোথায় নামিয়েছে জি বাংলা! শাস্ত্র, পুরান, সংস্কৃতির কথা কি ভুলে গেছে!’

অপর এক নেটিজেন লিখছেন, ‘হিন্দুধর্মকে হাসির পাত্র করে ছেড়েছে। দোষ কিছুটা আমাদেরই। আমরা ঠিক ভাবে প্রতিবাদ করিনা।’ কেউ আবার মজা করে লিখছেন, ‘কাজী নজরুল ইসলামের কবিতার কপি করে গানটা বানানো হয়েছে ‌।’ অনেকেই বাংলা মহালয়ায় হিন্দি গান দেওয়া নিয়ে কটাক্ষ করেছেন।

এখানেই ইতি নয়। জি বাংলার মহালয়ার বেশ কয়েকটি সিন্ নিয়েও ট্রোলের শিকার হয়েছে চ্যানেল। বাহুবলী সিনেমা থেকেও বেশ। কয়েকটি সিন্ নিয়ে সম্প্রচার করা হয়েছে টিভিতে। দর্শকরা কটাক্ষ করতে বাদ দেয়নি এই টুকরো দৃশ্যগুলোকেও।

TollyTales NewsDesk