জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফের ধারাবাহিক শেষের খবর, স্লট হারানোর শাস্তি, জনপ্রিয় ধারাবাহিককে শেষ করে দিচ্ছে জি বাংলা!

বর্তমানে জি বাংলা ( Zee Bangla ) ও স্টার জলসায় ( Star Jalsha ) নতুন নতুন বেশ কয়েকটি ধারাবাহিক এসেছে। জি বাংলাতে এসেছে জনপ্রিয় ধারাবাহিক আনন্দী, স্টার জলসাতে এসেছে জনপ্রিয় ধারাবাহিক দুই শালিক, রাঙামতি তীরন্দাজ। এই তিনটি ধারাবাহিক আসার পর থেকেই অনলাইন এবং অফলাইনে এই দুই জায়গায় ধারাবাহিক নিয়ে দর্শকের উত্তেজনা রীতিমত তুঙ্গে রয়েছে। তবে বর্তমানে শোনা যাচ্ছে যে জি বাংলায় আরও একটি নতুন ধারাবাহিক আসবে আর সেই কারণে একটি জনপ্রিয় ধারাবাহিক শেষ হয়ে যাবে।

আসলে জি বাংলা স্লট হারা ধারাবাহিককে দীর্ঘ সময় ধরে বসিয়ে রাখে না , যে কারণে চার মাসের মধ্যেই শেষ হয়ে গিয়েছিল কে প্রথম কাছে এসেছি। এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় তিনটে ধারাবাহিক স্লট হারা অবস্থায় রয়েছে, তাই সেই তিনটি ধারাবাহিকের মধ্যেও একটি ধারাবাহিককে শেষ করে দেওয়া হবে শীঘ্রই। জি বাংলা নিত্য নতুন প্রোমো দিয়ে ও বহুভাবে চেষ্টা করছে এই ধারাবাহিকগুলোকে পুনরায় স্লট পাইয়ে দেওয়ার। কিন্তু সেই চেষ্টা বৃথাই যাচ্ছে। চ্যানেল অনেক রকম চেষ্টা করছে স্লটহারা তিনটে ধারাবাহিককে স্লট লিড করাতে কিন্তু হচ্ছে‌ না।

স্টুডিও সূত্রে পাওয়া খবর অনুযায়ী নভেম্বর মাসেই শেষ হয়ে যাচ্ছে একটি জনপ্রিয় ধারাবাহিক। অনেকের পছন্দের ও জনপ্রিয় এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার খবরে ইতিমধ্যেই অনুরাগীরা ভেঙে পড়েছেন। শোনা যাচ্ছে, বেশ কয়েক সপ্তাহ ধরে প্রতিপক্ষ ধারাবাহিকের সাথে টিআরপিতে কিছুতেই বাজিমাত করতে পারছে না এই ধারাবাহিক। যদিও চ্যানেল এই ধারাবাহিকটিকে শেষ করতে চায়নি কিন্তু প্রোডাকশন হাউজ এই ধারাবাহিকটিকে আর চালিয়ে নিয়ে যেতে চাইছে না।

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পুবের ময়না, ডায়মন্ড দিদি জিন্দাবাদ ও জগদ্ধাত্রী বেশ কিছুটা সময় ধরে স্লট হারিয়ে পড়ে রয়েছে। অনলাইনে টিআরপিতে বাজিমাত করতে না পারলেও অফলাইনে এই তিন ধারাবাহিকের কিন্তু বেশ ভালোমতই জনপ্রিয়তা রয়েছে, যে কারণে চ্যানেল নভেম্বরের শেষ হওয়া ধারাবাহিকটিকে শেষ করতে চাননি, চ্যানেল প্রোডাকশন হাউসকে বলেছিল ধারাবাহিকটিকে অন্য সময় দেওয়ার কথা। কিন্তু প্রোডাকশন হাউস চায়নি ধারাবাহিকের সময় পরিবর্তন করে অন্য সময় দিতে।

তাই ধারাবাহিকের প্রোডাকশন হাউসের সিদ্ধান্তেই নভেম্বর মাসে শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক। জনপ্রিয় এই ধারাবাহিকের নায়ক-নায়িকার জুটি থেকে শুরু করে আনুষঙ্গিক গল্প বেশ পছন্দের ছিল দর্শকের। ভাবছেন তো কোন ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে? হ্যাঁ শেষ হয়ে যাচ্ছে জি বাংলার বঙ্গ সেরা ধারাবাহিক জগদ্ধাত্রী। কারণ নির্মাতারা এই ধারাবাহিকটিকে নন প্রাইম স্লটে দিতে চাননি তাই তারা এটিকে শেষ করার সিদ্ধান্ত নিচ্ছেন।

TollyTales NewsDesk