জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কেয়া বাত! অহনাকে উচিৎ শিক্ষা দিয়ে জব্দ করল শ্যামলী! অবশেষে বোধদয় হল মেরুদন্ডহীন অনিকেতের

বর্তমানে জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবহিকগুলো দর্শকদের মনে একটানা রাজত্ব করে চলেছে তাদের মধ্যে অন্যতম কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Bheseche)। শুরু থেকেই ধারাবাহিকটি মন জয় করেছে দর্শকদের। সহজ, সরল শ্যামলীর জীবনের নতুন নতুন মোড় দারুণ পছন্দ করছেন দর্শকরা। ফলস্বরূপ টিআরপি তালিকাতেও বিরাট প্রভাব দেখা যাচ্ছে ধারাবাহিকটির।

কোন গোপনে মন ভেসেছে আজকের পর্ব ৪ঠা অক্টোবর (Kon Gopone Mon Bheseche Today Episode 4th October)

এদিন ধারাবাহিক শুরুতে দেখা যায় শ্যামলীর মনে একদিকে অনিকেতের জন্য উদ্বেগ, অন্যদিকে তার প্রতি ভালোবাসা। সে ভাবছে, অনিকেতকে শিক্ষিত করে ফেরত আনা উচিত, কিন্তু এ বিষয়ে কিভাবে এগোবে তা নিয়ে তার মনে সন্দেহ। শ্যামলীর পরিকল্পনা গোপন, কারণ সে চায় না অন্যরা বিষয়টি জানুক এবং পরিস্থিতি আরও জটিল হয়ে উঠুক। তার মন ভাসছে অনিকেতের প্রতি, কিন্তু সঠিক পদক্ষেপ নেওয়ার চিন্তায় সে বিভ্রান্ত।সে চায় অনিকেতের ভুলগুলো বুঝিয়ে দিতে এবং তাকে সঠিক পথে ফিরিয়ে আনতে। শ্যামলীর এই পরিকল্পনা গোপন, কারণ সে জানে যে, অন্যদের সাথে আলোচনা করলে পরিস্থিতি আরও জটিল হতে পারে।

Kon Gopone Mon Bheseche Today Episode 11 May

শ্যামলী অনিকেতের সামনে অহনার আসল রং প্রকাশ করার পরিকল্পনা করেছিল। তিনি অর্জুনের সাথে একটি পরিকল্পনা করেছিলেন, অহনার প্রেমের আগ্রহ। অহনা শ্যামলীর দেওয়া ফাঁদে পা দেয় এবং অর্জুনের সাথে দেখা করতে একটি পাবে যায়। একবার অর্জুনের সাথে, অহনা তার জীবনযাত্রার অবস্থা সম্পর্কে মিথ্যা বলতে থাকে এবং নিজেকে একজন শিকার হিসাবে উপস্থাপন করেছিল যে সংগ্রাম করছিল। অহনা অর্জুনের কাছ থেকে আরও অর্থ এবং অসাধারন উপহার নেওয়ার জন্য দিনের পর দিন ধরে মুখোশ পরে ছিল। ‌

অনিকেত অহনা এবং অর্জুনের কথোপকথন শুনেছিল এবং অহনা সম্পর্কে সত্য জানতে পেরেছিল যে, সে কেবল অর্থের জন্য তাকে শোষণ করার ষড়যন্ত্র করছে। অনিকেত অর্জুনকে কিছু প্রমাণ দিতে চাইল। সে শ্যামলীর সাথে কথা বলে একটি সাক্ষাৎকারের আয়োজন করল, যেখানে অহনার সত্যিকারের রং প্রকাশ করা হবে। শ্যামলীও এতে রাজি হলো, কারণ সে অহনার মিথ্যা প্রকাশ করতে চায়।

সাক্ষাৎকারে অহনা যখন তার পূর্বের কথাগুলো বলছিল, তখন শ্যামলী অনিকেতের সহায়তায় কিছু তথ্য তুলে ধরল যা অহনার মিথ্যা গল্পকে ভেঙে দিল। অর্জুন অবশেষে সত্যিটা জানতে পারলেন এবং অহনার প্রতি তার ভুল ধারণা ভেঙে গেল। অবশেষে, অহনা নিজের স্বার্থের জন্য তার বন্ধুদের ব্যবহার করে ধরা পড়ল। অর্জুন তার সাথে সমস্ত সম্পর্ক শেষ করে দিল এবং অনিকেত ও শ্যামলী একে অপরের আর‌ও কাছাকাছি এলো।

TollyTales NewsDesk