জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

গীতাকে কড়া টক্কর, প্রথম সপ্তাহেই ‘আনন্দী’-র কামাল! শীর্ষস্থান দখল করা শুধু সময়ের অপেক্ষা, ঋত্বিক-অন্বেষার জুটির আবেগে ভাসছে দর্শক

জি বাংলার (Zee Bangla) পর্দায় আরম্ভ হওয়া নতুন ধারাবাহিক আনন্দী (Anondi)। টেলিভিশন পর্দায় আরম্ভ হওয়া এই ধারাবাহিক প্রথম সপ্তাহ থেকেই কামাল দেখাচ্ছে। রীতিমতো ছুটছে মেগার টিআরপি। স্টার জলসার সুপারহিট মেগা গীতা এলএলবি (Geeta LLB)-র সঙ্গে পাল্লা দিয়ে জি বাংলার আনন্দী ফাটাফাটি ফল করছে। আর তাই দেখে ‌খুশিতে ঝলমল করছে দর্শক।

প্রথম সপ্তাহে আনন্দীর কামাল! টিআরপিতে তুলল দারুন নম্বর

এর আগে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের মাধ্যমে আত্মপ্রকাশ করে অন্বেষা ও ঋত্বিকের জুটি। উল্লেখ্য , ধারাবাহিকের উর্মী-সাত্যকীর এই জুটি অল্প কয়েক দিনের মধ্যেই দর্শকমহলের মন দখল করে নেয়। কিন্তু ধারাবাহিকের সফর শেষ হওয়ার পর অভিনেতা ও অভিনেত্রী দুই ভিন্ন ধারাবাহিকে আত্মপ্রকাশ করেন।

স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে দেখা যায় অভিনেত্রী অন্বেষা হাজরাকে। উর্মী থেকে তিনি হয়ে ওঠেন জলসার ‘সন্ধ্যা’। অন্যদিকে, ঋত্বিককে দেখা যায় জি বাংলার ‘মন দিতে চাই’ ধারাবাহিকে। কিন্তু প্রথম থেকেই দর্শক চাইছিলেন, আবার যেন কামব্যাক করে ঋত্বিক-অন্বেষার জুটি। যথারীতি সকলের আবদার রেখেছে জি বাংলা।

জি বাংলার নতুন ধারাবাহিক আনন্দীর মাধ্যমে কামব্যাক করেছে সকলের প্রিয় হিট জুটি। এই ধারাবাহিকের গল্প একজন নার্স এবং একজন ডাক্তারের। সুন্দর মিষ্টি পারিবারিক ও প্রেমের গল্পে মশগুল হয়ে পড়েছেন দর্শকরা। ফলস্বরূপ লাফিয়ে লাফিয়ে বাড়ছে ধারাবাহিকের টিআরপি।

প্রথম সপ্তাহের পরই ‘আনন্দী’-র তাক লাগানো টিআরপি। তালিকায় দেখা যাচ্ছে আনন্দীর স্কোর ৫.৭। অন্যদিকে স্লট টপার গীতা এলএলবির স্কোর ৭.৪। অর্থাৎ মাত্র কিছুটা ব্যবধানের পার্থক্য এই দুই ধারাবাহিকের মধ্যে। দর্শকরা ভবিষ্যৎবাণী করছেন, আগামী দিনে গীতাকে টপকে যাবে জি বাংলার আনন্দী। এখন দেখা যাক কি হয়। তবে বলাই বাহুল্য এই জুটিতে মজেছেন বাঙালি দর্শকরা।

TollyTales NewsDesk