জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পাড়ার দুর্গাপুজো উদ্বোধনে ছবি আঁকছেন মুখ্যমন্ত্রী, মুগ্ধ চোখে পিছনে দাঁড়িয়ে দেখছে ছেলে আদিদেব, নেট মাধ্যমে স্তুতি গান গেয়ে কটাক্ষের শিকার সুদীপা

তিনি বাংলার অন্যতম জনপ্রিয় সঞ্চালিকা। তবে শুধুমাত্র সঞ্চালিকা হওয়া তার পরিচয় নয়, তিনি অভিনেত্রীও বটে। একইসঙ্গে জনপ্রিয় পরিচালক, প্রযোজকের স্ত্রীও তিনি। বুঝতেই পারছেন নিশ্চয়ই কার কথা বলছি, তিনি অভিনেত্রী সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) । বাঙালির অন্যতম জনপ্রিয় মুখ। তবে অভিনেত্রী হিসেবে একেবারেই নয় তিনি পরিচিত সঞ্চালিকা হিসেবে‌। রান্নাঘরের কর্ত্রী ছিলেন তিনি একদা।

তবে বর্তমানে আর রান্নাঘরের অংশ নন তিনি। বর্তমানে রান্নাঘরের সঞ্চালিকা হিসেবে দেখা যাচ্ছে অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। বিভিন্ন বিতর্কের কারণে বারবার সুদীপা চট্টোপাধ্যায় কটাক্ষের শিকার হয়েছেন। এবং এই সমস্ত বিতর্কের জন্ম তিনি নিজেই দিয়েছেন।‌ বিভিন্ন সময় তার বিভিন্ন কাজের জন্য সমালোচিত হয়েছেন তিনি।

বলাই বাহুল্য, কখন‌ও নিজের শাড়ি-গয়না নিয়ে অযাচিত বড়লোকিয়ানা জাহির করে, বা কখনও কোনও মানুষকে অযথা ছোট করে নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েছেন তিনি। এমনকী বাংলাদেশে গিয়ে গরুর মাংস রান্না করা হোক বা সেখানে কলকাতার মানুষকে হেয় করা। বারবার বিতর্কের কেন্দ্র থেকেছেন সুদীপা। আর ফের একবার কটাক্ষ বিদ্ধ হলেন তিনি।

কেন? তিলোত্তমা কাণ্ডে উত্তাল বাংলা। সবাই চাইছেন বিচার। একটি ফুটফুটে মেয়ের জীবন কেড়ে নিল কে? কোন রহস্য রয়েছে তার মৃত্যুর সঙ্গে জড়িয়ে? জানতে চায় সবাই, জানতে চায় বাংলা। কিন্তু এর‌ই মাঝে‌ বাঙালি মেতে উঠেছে মাতৃ আরাধনায়। যদিও বহু মানুষ এই বছর উৎসবে শামিল হবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন। তারা মায়ের পুজো করবেন কিন্তু উৎসব নয়।

ঘটনা কী? আসলে বালিগঞ্জ ২১ পল্লিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পুজোর উদ্বোধন ও মণ্ডপে দাঁড়িয়ে ছবি আঁকার একটি ভিডিও পোস্ট করেছেন সুদীপা চট্টোপাধ্যায়। রীতিমতো স্তুতি বাক্য তার গলায়। ওই পাড়াতেই থাকেন সুদীপা। মুখ্যমন্ত্রীর আঁকা দাঁড়িয়ে দেখতে দেখা যায় আদিদেব-কে। আর ওই ভিডিওটির নিচে কটাক্ষের বন্যা বয়ে গেছে। একজন লিখেছেন, ‘আর জি কর এর ঘটনাটা ভুলে মেরে দিয়েছেন উনি’, কেউ লিখেছেন আর কত চটি চাটবেন?, কারর কথায়, ‘এদের মুখ দেখাতেও লজ্জা করে না।’ কেউ কেউ তো আবার সুদীপার ছেলেকেও আক্রমণ করে বসেছেন ।

TollyTales NewsDesk