জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ওটিতে আনন্দীর বাবার ওষুধ বদলাতে গিয়ে আদিদেবের হাতে ধরা পড়ে গেল সুপায়ন! কি করবে আদি?

Anondi New Episode Update : জি বাংলায় ( Zee Bangla ) শুরু হয়েছে ‘আনন্দী’ ( Anondi )। শুরুর পর থেকেই জমজমাট উত্তেজনায় ভরপুর এই মেগা। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের জনপ্রিয় জুটি ফের পর্দায় প্রত্যাবর্তন করেছে। তাই শুরু থেকেই টিআরপিতে ( Trp ) ছক্কা হাঁকাচ্ছে এই মেগা। সদ্য গল্পের নায়ক আদিদেব পারিবারিক নার্সিংহোমে তৈরি করেছে ‘বিজয়া ফ্রি অপারেশন যোজনা ‘।

আনন্দী আজকের পর্ব ৪ঠা অক্টোবর (Anondi Today Episode 4th October)

ধারাবাহিকের আজকের পর্বের শুরুতেই দেখা যায়, আনন্দী তাঁর বাবার সঙ্গে কথা বলার সময় সমস্ত ঘটনা জানায়। আনন্দীর বাবা সব সময় তাঁর মেয়েকে নিয়ে খুবই চিন্তায় থাকে। কারণ, তিনি জানেন তিনি ছাড়া আনন্দীর পাশে আর কেউ নেই। এমনকি তার নিজের দাদাও ছোট বোনকে গুণ্ডা রকেটের হাতে তুলে দিতে চায়। তাই মেয়েকে বাঁচাতে আনন্দী বাবা বাঁচতে চান। আর এইসব কথা শুনে উত্তেজিত হয়ে পড়েন আনন্দীর বাবা।‌ আর তাই দেখে আদিদেব বকাবকি করে। ‌

Anondi, Bengali Serial, Zee Bangla, Anondi Today Episode, Anondi Today Episode 5th October, আনন্দী আজকের পর্ব ৫ই অক্টোবর, আনন্দী আজকের পর্ব, আনন্দী, জি বাংলা, বাংলা সিরিয়াল

এরপর দেখা যায়, নন্দিনী আনন্দী, আদিত্য ও বিজয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তাঁদের প্ল্যান হয়তো আনন্দীর বাবাকে মে’রে ফেলা। আর সেই কাজটা তারা করতে চাইছে আদিদেব এবং বিজয়া স্কিমের মাধ্যমেই। নন্দিনীকে মেডিনেসের এমডি পদ থেকে সরিয়ে দেওয়ার পরেই ক্ষেপে উঠেছে সে। আর তাই আনন্দীর ক্ষ’তি করার জন্য সে হাত মিলিয়েছে রকেটের সঙ্গে।

এরপর দেখা যায়, অপারেশন থিয়েটারে যাওয়ার আগে বাবার কাছ থেকে সমস্ত সম্পত্তি হাতাতে চায় আনন্দীর দাদা ও বৌদি। আর তার জন্য তারা চলে আসে বাড়ির কাগজপত্র নিয়ে। কিন্তু আনন্দী বাধা দেয়। সে সরাসরি বলে, তার দাদা বৌদির বিন্দুমাত্র মানসিকতা নেই। একটা মানুষ অপারেশনে যাচ্ছে আর তারা এসেছে সম্পত্তি হাতাতে। এই বলে ‌ চুপ করিয়ে দেয় আনন্দী।‌ আনন্দীর বাবা বলেন, এই কারণেই তিনি এদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন।

অন্যদিকে দেখা যায়, নন্দিনীর কথামতো সুপায়ণ অপারেশন থিয়েটারে ঢোকে। তার উদ্দেশ্য কোয় একটা ওষুধ করা। অপারেশন থিয়েটারের ভেতরে আদিদেব এবং তার বান্ধবী যখন কথা বলছিল তখন সুপায়ন ওই ওষুধ অদল বদল করার চেষ্টা করে। কিন্তু হঠাৎ সেই ঘটনা আদিদেবের চোখে পড়ে যায়। এখন সকলের একটাই দেখার আগ্রহ, আদিদেবের চিকিৎসায় আনন্দীর বাবা সুস্থ হয়ে ওঠেন নাকি, নন্দিনী রকেটের ষড়যন্ত্র সফল হয়।

TollyTales NewsDesk