জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মৌমিতার খেল খ’তম! পর্ণার স্মৃতি ফিরতেই অয়ন-মৌমিতার পর্দা ফাঁস! ‘নিম ফুলে’ ধামাকা পর্ব

জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত পল্লবী শর্মা (Pallabi Sharma) এবং রুবেল দাস (Rubel Das) অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) বর্তমানে টেলিভিশনের হিট সিরিয়াল। গত দু’বছর ধরে এই ধারাবাহিক রমরমিয়ে চলছে। টানটান গল্প, দুর্দান্ত চমক, সব দেখে ‘নিম ফুলের’ প্রতি মিষ্টি ভালবাসা সবার।

নিম ফুলের মধু আজকের পর্ব ৫ই অক্টোবর | Neem Phooler Madhu Today Episode 5th October

ধারাবাহিক গতকালের পর্বে দেখানো হয় পুঁটি, সৃজন ও দত্ত বাড়ির সকলের একনিষ্ঠ প্রার্থনায় পর্ণা আবার নতুন জীবনে ফিরে এসেছে। পর্ণা কো’মায় চলে যাওয়ার ঠিক আগের মুহূর্তে আবার সে সুস্থ হয়ে উঠেছে। আর ফিরে এসেছে তার পুরনো সমস্ত স্মৃতি। সকলকে আবার আগের মতো করে চিনতে পারছে সে। পরিবারের সকলকে এতদিন পর কাছে পেয়ে পর্ণা খুব খুশি। কিন্তু পর্ণার স্মৃতি ফিরে আশায় চূড়ান্ত অ’সুবিধায় পড়েছে অয়ন-মৌমিতা। তাই তারা সুযোগ বুঝে হাসপাতাল থেকে সরে আসে।‌

Zee Bangla, Neem Phooler Madhu, Serial Update, Television, Entertainment, জি বাংলা, নিম ফুলের মধু

ধারাবাহিকের আজকের পর্বে দেখানো হবে পর্ণার স্মৃতি ফিরে আসার পর বাড়ির সকলে মিলে তাকে জিজ্ঞাসা করে ঠিক কি ঘটেছিল তার সঙ্গে। কেন‌ কিভাবে পর্ণা ছাদ থেকে পড়ে গিয়েছিল ওই দিন। তখন পর্ণা সকলকে জানায় সে এবার সেসব কথা সকলকে বলবে। কারণ পর্ণার সমস্ত কথা মনে পড়ে গিয়েছে। কিন্তু তার আগে সে বাড়িতে ফিরে যেতে চায়। আর সেখানেই সকলের সামনে পর্ণা সমস্ত সত্যি বলবে।

এদিকে, পর্ণার স্মৃতি ফিরে আসায় বেজায় ফেঁসে গিয়েছে মৌমিতা অয়ন।‌ তাই জন্য বাড়িতে এসে তাড়াতাড়ি করে ব্যাগপত্র গুছিয়ে দত্তবাড়ি ছাড়ার প্ল্যান করতে শুরু করে। মৌমিতা অয়নকে জানায় ইশাকে সমস্ত ঘটনা জানালে ইশা আবারও তাদের গা ঢাকা দেওয়ার আশ্রয় দেবে। এরপর তারা ইশাকে ফোন করে সবটা বলে। ইশা তাদের লুকিয়ে থাকার ব্যবস্থা করে দেবে বলে কথা দেয়। কিন্তু শেষ রক্ষা হয় না কারণ, তাড়াহুড়ো করে যখন অয়নরা ব্যাগ পত্র নিয়ে দত্তবাড়ি থেকে বের হতে যাবে ঠিক তখনই বাড়িতে এসে হাজির হয়েছে সৃজনরা। সবাই অয়নদের জিজ্ঞেস করে তারা কোথায় যাচ্ছে, তখন অয়নরা বলে, তারা ঘুরতে যাচ্ছে। এরপরেই আসে পর্ণা।

এরপর পর্ণা সমস্ত ঘটনা পরপর বলতে থাকে। কিভাবে মৌমিতা, অয়ন এবং সুইটি মিলে দত্ত বাড়ি ভাগ করার জন্য প্ল্যান করে। কিভাবে পর্ণা রঘুনাথপুরে গিয়ে সুইটির সত্যি জেনে গিয়েছিল। আর এই সমস্ত প্ল্যানের মূল মাথা কিনা ইশা। পর্ণা জানায়, সুইটির আসল সত্যি জেনে যাবার পর মৌমিতা ও সুইটি মিলে তার কাছে ক্ষমা চাইতে যায়। ছাদে তাদের মধ্যে হা’তাহাতির সময় মৌমিতা পর্ণাকে ধা’ক্কা দিয়ে ছাদ থেকে নিচে ফে’লে দেয়। পর্ণার মুখে এই সমস্ত ঘটনা শুনে মৌমিতা এবং অয়নের উপরে রা’গে ফেটে পড়ে সবাই। মৌমিতার শাশুড়ি কুকীর্তির কথা শুনে মৌমিতাকে কষিয়ে থাপ্পড় মারে।

TollyTales NewsDesk