জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বাবাকে নিয়ে অনুরাগের ছোঁয়ার শুটিং শুরু করলেন সাইনা, চোখে জল মায়ের

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকে বড় রূপার চরিত্র দিয়ে অভিনয় শুরু করেছে প্রয়াত জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের (Abhishek Chatterjee) মেয়ে সাইনা চট্টোপাধ্যায় ( Saina Chatterjee)। বাবার ইচ্ছে পূরণের দিকে এক ধাপ সাইনার। খুব শীঘ্রই গল্পে শুরু হবে বড় রূপার ট্র্যাক। তার আগে সংবাদমাধ্যমের মুখোমুখি সাইনা।

অভিনয়ে পা রাখা থেকে প্রথমদিন শুটিংয়ের অভিজ্ঞতা ভাগ করে নিল সে। অভিনেত্রী সাইনা চট্টোপাধ্যায়ের ডাক নাম ‘ডল’। ডল মনেপ্রাণে বিশ্বাসী তাঁর মা না থাকলে অভিনয়ের শুরুটা হয়ত হতই না। তবে শুটিং সেটে প্রথমদিনের প্রথম শট ‘ওকে’ ছিল সাইনার!

Star Jalsha, Anurager Chhowa, Serial Update, Anurager Chhowa Serial 8th October Episode, স্টার জলসা, অনুরাগের ছোঁয়া, অনুরাগের ছোঁয়া ৮ই অক্টোবর এপিসোড

প্রথমদিনের অভিজ্ঞতা ভাগ করে নিলেন সাইনা চট্টোপাধ্যায়

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন,’প্রথম প্রথম ক্যামেরার সামনে সবার নার্ভাস লাগে। কিন্তু আমার সহঅভিনেতারা এত হেল্পফুল যে আমার জন্য অনেক সহজ হয়ে গিয়েছিল। ওঁরা খুব ভাল ভাল সাজেশন দেয়।’ সেটে এখনও বন্ধু হয়েছে সাইনার?

উত্তরে সে বলে, ‘এখনও অবধি বন্ধু হয়নি। তবে সবার সঙ্গে আমার ভাল সম্পর্ক। তবে সুদীপা আন্টির সঙ্গে বেশ ক্লোজ হয়ে গেছি। আমার নিজের দিদার মতো।’ বাবার এই গুণটি পেয়েছে সাইনা। তাঁর বাবাও সেটের সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলত।

জীবনের প্রথমদিনের শুটিংয়ে বাবাকে সাক্ষী রেখেছিল সাইনা। অনুরাগের সেট থেকেও সম্মানের সঙ্গে সমর্থন করা হয় তার উদ্যোগ। সেটের সকলে সম্মান প্রদর্শন করেন। যা সদেখে আপ্লুত অভিনেতার স্ত্রী। সাইনার সাক্ষাৎকারের মাঝে সেকথা জানাতে মোটেও ভুললেন না অভিনেত্রী।

TollyTales NewsDesk