জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নিমফুলে বড় চমক! পিকলুকে অপহরণ করিয়ে ধরা পড়ে গেল কৃষ্ণা

Neem Phooler Modhu Today Episode: জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’র ( Neem Phooler Madhu ) নিমফুলে বড় চমক। বিয়ের দিন নিজের মেয়েকে লগ্নভ্রষ্টা করল কৃষ্ণা। বিয়ের দিন হবু জামাইকে অপহরণ করালো সে। ঠিক শেষ মুহূর্তে বিয়ে রুখতে মোক্ষম চাল চালল কৃষ্ণা।

নিম ফুলের মধু আজকের পর্ব ১০ই অক্টোবর (Neem Phooler Modhu Today Episode 10th October)

এদিনের পর্বের শুরুতে দেখা যায়, পিকলু ও বর্ষার বিয়ে হবে। অনেকদিনের স্বপ্ন এবার সত্যি হতে চলল। সেই কবে থেকে বর্ষাকে ভালোবেসে চলেছে সে। এমনকি তার জন্য আংটিও বানিয়ে রেখেছিল সে। কিন্তু ভাগ্য সহায় হয়নি।বর্ষাকে কৃষ্ণা নিয়ে দিয়েছিল অন্যের সঙ্গে। ঘটনাক্রমে সে বিয়ে টেকেনি। জীবন দ্বিতীয় সুযোগ দিয়েছে পিকলু।

Neem Phooler Modhu, Bengali Serial, Zee Bangla, জি বাংলা, নিম ফুলের মধু, বাংলা সিরিয়াল

আর কয়েকঘণ্টা পর বর্ষা তার হয়ে যাবে। আর তখনওই চমকে যায় পিকলু। বিয়ের রাতেই তার সঙ্গে ঘটে যায় দুষ্কৃতী হামলা। কৃষ্ণাই লোক লাগিয়ের এসব কাণ্ড ঘটিয়েছে। কারণ তার ধারণা পর্ণা তার ছেলের জীবন নষ্ট করেছে। আর পিকলুও এবার তার মেয়ের জীবন নষ্ট করতে চাইছে।

তীব্র উত্তেজনার মাঝেই পিকলুকে ধরে নিয়ে যায় দুষ্কৃতিরা। পর্ণার মুখে চুনকালি মাখানোর জন্য এই অবস্থা। এদিকে, বর্ষাকে বিয়ের সাজে খুব সুন্দর লাগছে। পর্ণা তাকে সাজিয়ে দিয়েছে। পিকলু আর সে এক হবে। বর্ষার মনের ভিতর চলছে উচাটন। বিয়ের আগের মুহূর্তে এসব নাকি সব মেয়ের মনেই হয়।

বিয়ের লগ্ন পেরিয়ে যাচ্ছে। পিকলুকে ঘরে খুঁজতে এলে পর্ণা-সৃজন কেউই খুঁজে পায় না। সকলের সামনে কৃষ্ণা নাটক করে বলে, সে জানত এই পিকলু সুবিধার ছেলে না। তাই সুযোগ বুঝে চম্পট দিয়েছে। এবার কি তার মেয়ে লগ্নভ্রষ্টা হবে?

TollyTales NewsDesk