জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ছোটপর্দায় ফিরছে ‘গুনগুন’! কোন ধারাবাহিকে দেখা যাবে তৃণাকে? অপেক্ষায় দিন গুনছেন দর্শকেরা

বাংলা টেলিভিশনের (Television) দর্শকদের জন্য সুখবর। নতুন রূপে পর্দায় ফিরছে গুনগুন ওরফে অভিনেত্রী তৃণা সাহা (Trin Saha)। নতুন ধারাবাহিকে (New Serial) নায়িকা হিসেবে দেখা যাবে তাঁকে। অভিনীত ‘খরকুটো’ দর্শকমহলে সাড়া ফেলেছিল। দীর্ঘদিন টিআরপি-তে ঝোড়ো ব্যাটিং করেছিল এই মেগা। ‘খরকুটো’র জনপ্রিয়তা ছড়িয়ে বাংলা ছেড়ে আরও ৬টি ভাষায়।

পাশাপাশি, জনপ্রিয় হয়েছিল ‘সৌগুন’ জুটি। ধারাবাহিকে কৌশিক রায়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন তৃণা। সৌজন্য অর্থাৎ বাবিন- গুনগুনের নামে তৈরি ফ্যানক্লাবগুলি আজও ভরে রয়েছে সমাজমাধ্যমের পেজগুলিতে। যারা আবারও বারবার আবদার করে, জুটিকে একসঙ্গে দেখার।

তবে এবার গুণগুণ ভক্তদের জন্য সুখবর। আসছে তৃণার নতুন ধারাবাহিক। দর্শকদের ইচ্ছেকে মান্যতা দিয়ে কি ছোটপর্দায় ফিরবেন ‘সৌগুন’ জুটি? নাকি নতুন নায়কের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। এ নিয়ে চলছে জোর জলঘোলা। তারমধ্যেই প্রকাশ্যে বড় খবর।

জনপ্ৰিয় অভিনেত্রী তৃণা সাহার পর্দায় ফেরার খবরের উপর পড়ল সিলমোহর। তৃণার ভক্তদের জন্য ভাল খবর। ফের ছোটপর্দায় নায়িকা হিসেবে ফিরবে তৃণা। কোন চ্যানেলের কোন ধারাবাহিকে? কোন প্রযোজনা সংস্থার আওতায় আসছে এই ধারাবাহিক? খোঁজ নিল টলি টেলস।

কোন ধারাবাহিকে দেখা যাবে তৃণাকে?

সিরিয়ালের নাম জানা যায়নি। তবে শোনা গিয়েছে, ম্যাজিক মোমেন্টস প্রোডাকশনের হাত ধরে নতুন ধারাবাহিকে দেখা যাবে তৃণাকে। ফের স্টার জলসার নতুন সিরিয়ালে দেখতে ফিরবেন অভিনেত্রী। এর আগে ‘লাভ বিয়ে আজকাল’-এর নায়িকা ‘শ্রাবণ’-এর ভূমিকায় দেখতে পাওয়া গিয়েছিল তাঁকে। বর্তমানে তৃণা জলসার একটি পারিবারিক গেম শো-এর সঞ্চালিকা।

TollyTales NewsDesk