জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নয়া বিপদের মুখে আনন্দী! বাবার মৃত্যুর পর ভেসে গেল তার জীবন, এবারেও আদিদেবকে পাশে পেল না সে

Anondi New Episode Update : জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘আনন্দী’ ( Anondi )। প্রথম থেকেই টিআপিতে ( Trp ) ছক্কা হাঁকাচ্ছে এই মেগা। ডাক্তার নায়ক। নার্স নায়িকা। নায়কের বাড়িতে ঠাকুমার দেখাশোনা করতে আসার পর কীভাবে দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে এ নিয়ে এগিয়ে চলবে মেগার গল্প।

আনন্দী আজকের পর্ব ১০ই অক্টোবর (Anondi Today Episode 10th October)

এদিনের পর্বে দেখা যায়, বাবা চলে যাওয়ার পর মানসিক ভাবে ভেঙে পড়েছে আনন্দী। বাবার ছবির সামনে বসেই নিজের মনের কথা বলতে থাকে সে। সেই সময় আসে আনন্দীর দাদা। আনন্দীকে আগের দিনের জন্য সমানে দোষারোপ করতে থাকে। আনন্দীর দাদা মরিয়া হয়ে উঠবে ত্রিশ লক্ষ টাকা পাওয়ার জন্য।

Anondi, Bengali Serial, Zee Bangla, Anondi Today Episode, Anondi Today Episode 9th October, আনন্দী আজকের পর্ব ৯ই অক্টোবর, আনন্দী আজকের পর্ব, আনন্দী, জি বাংলা, বাংলা সিরিয়াল

পাশাপাশি, রকেট তাকে সমানে ভয় দেখাতে শুরু করে। জানায় সে যদি ঠিকমতো টাকা না দেয় তাহলে রকেট তাকে তুলে নিয়ে যাবে। আনন্দীকে তখন কেউ বাঁচাতে পারবে না। আনন্দী তখন দাদাকে বলে সে যদি দাদা হয়ে দাদার কর্তব্য পালন করতে না পারে, তাহলে দাদা থাকার মানেটা কী? পিতৃবিয়োগের যন্ত্রণা সামলে ফের লাহিড়ী বাড়িতে যাওয়ার জন্য বেরিয়ে পড়ে।

লাহিড়ী বাড়িতে যেতে গিয়ে মাঝপথে গুন্ডা হামলা হয় আনন্দীর উপর। রকেটের দলের লোকেরাই আক্রমণ করেছে তাকে। এতদিন রকেট আনন্দীর ধারে কাছে। ঘেঁষতে পারত না। আত্মরক্ষার জন্য রাস্তা থেকে বাঁশ তুলে গুন্ডাদের পেটাতে থাকে আনন্দী। কিন্তু সংখ্যায় তারা বেশি হওয়ায় তার উপর হামলা করে সকলে। তখনই পাড়ার লোকজন এসে হাজির হয়। সেই সময়টুকুর জন্য গুন্ডাদের হাত থেকে রক্ষা পায় আনন্দী।

অপরদিকে, লাহিড়ী বাড়িতে শুরু হয়ে গেছে পুজোর আবহ। পরিবারের সকলে মিলে মায়ের পুজোর আয়োজন করেছে। বাড়ির সকলে সেখানে থাকলেও দেখা যায় না আদি ও বিজয়াকে। সবাই মিলে এ নিয়ে হাসাহাসি করতে থাকে। আদিকে পুজোর মণ্ডপে যেতে বললে কিছুতেই রাজি হয় না সে। বারবার তার আনন্দীর বাবার কথা মনে পড়তে থাকে। যে মৃত্যু তাকে চিরকাল তাড়িয়ে বেড়াবে। আদৌ কি আনন্দীর সামনে আসবে আসল সত্যিটা? নন্দিনীর ষড়যন্ত্র ফাঁস হয়ে পড়বে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।