জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দুই শালিক, আনন্দী হেরে ভূত নতুন অভিনেত্রী রাঙা মতির কাছে! টিআরপির তালিকায় কে কোথায়?

স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে একগুচ্ছ নতুন মেগা সিরিয়াল (Bengali Serial)। ইতিমধ্যেই বেশ কয়েকটি ধারাবাহিক টিআরপিতে (Trp) নজরকাড়া ফল করেছে। স্টার জলসার দুই শালিক (Dui Shalik) ও রাঙামতি তিরন্দাজ (Rangamoti Tirandaj) ও জি বাংলার (Zee Bangla) আনন্দীর (Anandi) গল্প জমে উঠেছে।

শুরুর পর থেকেই টিআরপিতে ভাল ফল করছে এই তিনটি মেগা। এই পথ যদি না শেষ হয়ে জুটি এই মুহূর্তে জি বাংলার অন্যতম সিরিয়াল। টিআরপি তালিকার প্রথম পাঁচে নাম না লেখাতে পারলেও, প্রথম সপ্তাহে আনন্দী পেল ৫. ৮।

Dui Shalik, Rangamoti Tirandaj, Bengali Serial, Star Jalsha, দুই শালিক, রাঙামতি তিরন্দাজ, বাংলা সিরিয়াল, স্টার জলসা

অপরদিকে, স্টার জলসারা দুই শালিক ও রাঙামতি তিরন্দাজ। কুসুমদাঁড়ি গ্রামের আদিবাসী মেয়ে রাঙামতি। তার তিরনন্দাজির গল্পে প্রথম সপ্তাহের সম্প্রচারের তুল্যমূল্যর বিচারে টিআরপি নম্বর বেশ ভাল ৫. ৮। তবে জমেনি দুই শালিকের গল্প। হারিয়ে যাওয়া যমজ বোনের এক হয়ে অধিকার ছিনিয়ে নেওয়ার গল্প এ সপ্তাহে পেয়েছে ২. ৯।

anandi's latest new promo is out now

এসপ্তাহের টিআরপি তালিকার দিকে নজর বোলালে সহজেই বোঝা যায়, প্রথম সপ্তাহে বাজিমাত করেছে রাঙামতি। দুই শালিক ও আনন্দীকে হারিয়ে এ সপ্তাহে নতুন ধারাবাহিকের তালিকায় প্রথম হয়েছে এই মেগা।তবে চলতি সপ্তাহের টিআরপি তালিকায় প্রথম পাঁচে কারা? রইল তালিকা।

চলতি সপ্তাহের টিআরপিতে কে কোথায়?

প্রথম: ফুলকি (জি বাংলা) /কথা (স্টার জলসা) -৭. ১

দ্বিতীয়: গীতা এলএলবি (স্টার জলসা) /জগদ্ধাত্রী (জি বাংলা)- ৭.০

তৃতীয়: নিম ফুলের মধু (জি বাংলা)- ৬. ৬

চতুর্থ: উড়ান (স্টার জলসা) / কোন গোপনে মন ভেসেছে (জি বাংলা) -৬. ৪

পঞ্চম: শুভ বিবাহ (স্টার জলসা) -৬. ৩

TollyTales NewsDesk