জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দুর্গাপুজোয় সঞ্চিতা ফিরে এল বাড়িতে! মাকে দেখে যারপরনাই খুশি পাচক মশাই

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা কথা (Kothha)। বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপিতে (Trp) টপার স্থানের অধিকারী হয়েছে এই মেগা। এ সপ্তাহেও তার অন্যথা হয়নি। বর্তমানে জমে উঠেছে গল্প। টান টান উত্তেজনা থাকছে প্রতি পর্বে।

কথা আজকের পর্ব ১০ই অক্টোবর (Kothha Today Episode 10th October)

এদিনের পর্বে দেখা যায়, কথা গেছে অগ্নির মাকে আনতে। আর অগ্নির মা যারপরনাই খুশি। কারণ আজ তিনি বাড়ি যাবেন। নার্সের সঙ্গে কথা বলে, ওষুধ ও চিকিৎসা বুঝে নেয়। এদিকে জুনিকে স্বাভাবিক করার সব চেষ্টা করে চলছে তার স্বামী। পুজোর দিনগুলোয় মায়ের কথা মনে পড়তে থাকে অগ্নির।

Kothha Today Episode 1st October Episode

পুজোর দিনে মায়ের রান্নার খাতা বের করে। মায়ের কোন রান্না রেসিপি ভাবছে তখন তার মাথায় আসে সাগর দইয়ের কথা। সকলে খুব খুশি। পাশাপাশি সমান তালে চলছে শোকজ্ঞাপন। সকলে বলে আজকে বড় বৌদি বা কথার মা না থাকলে অগ্নির জীবন আরও বেশি মসৃন হত।

তারপর কথার সঙ্গে তার নিজেদের বাড়িতে আসে সঞ্চিতা। সে জানে না এবাড়িতে আসছে। অপরদিকে, সকলে সঞ্চিতাকে দেখে চমকে ওঠে। এক দুর্গাপুজোয় হারিয়ে গিয়েছিল সঞ্চিতা। আরেক পুজোয় কাছে এল তারা। কেউ নিজের চোখকে বিশ্বাস করতে পারছে না।

কথাও বুঝতে পারছে না সে কি করে ফেলেছে? সেকি পাচক মশাইয়ের মাকে ফিরিয়ে এনেছে? সবটা ধাঁধার মতো মনে হয়। কি ঘটে চলছে? কিছুই বুঝতে পারে না কথা। এদিকে, এতদিন পর সঞ্চিতা অর্থাৎ অগ্নির মায়ের খোঁজ পেয়ে মহাখুশি বাড়ির লোক।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।