জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

“ভোর পাঁচটায় গঙ্গার ঘাটে চা খেতে গেছি…” তাঁর প্রেমিক তাঁরই মতো! জানালেন ‘রানীমা’ অভিনেত্রী দিতিপ্রিয়া

টেলিভিশনের (Television) ‘রানীমা’ অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)জি বাংলায় (Zee Bangla) ‘রানী রাসমণি’-তে অভিনয় করে সকলের মনে নিজের জায়গা পাকা করেছেন তিনি। বর্তমানে বড়পর্দাতেও দেখা যাচ্ছে অভিনেত্রী দিতিপ্রিয়াকে। তবে এসবের মাঝে যেই বিষয়টি নিয়ে আলোচনা তুঙ্গে, তা হলো নায়িকার প্রেমিক! প্রেমে পড়েছেন রাসমণি। ভোরে গঙ্গার ঘাটে গিয়ে মাটির ভাঁড়ে চাও খেয়েছেন।

Ditipriya Rani rashmoni

‘মিস্ট্রিম্যানের’ পরিচয় দিলেন রাসমণি?

কিছুদিন আগেই অভিনেত্রী স্বীকার করেছেন, তিনি প্রেমে পড়েছেন। বেশ রহস্যজনক ভাবে নিজের প্রেমিককে দেখিয়েওছেন অভিনেত্রী। যদিও প্রেমিকের মুখ দেখাননি রাসমণি। তবে তিনি যে প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন তা কিন্তু অভিনেত্রীর কথা থেকেই বোঝা যায়! এই বিষয়ে সাম্প্রতিক সাক্ষাৎকারে মুখ খুলেছেন রানীমা।

জীবনের সঙ্গী নির্বাচনের ক্ষেত্রে এর আগে কষ্ট পেয়েছেন অভিনেত্রী। যদিও এবার তিনি বেছে নিয়েছেন একদম নিজের মনের মত মানুষ টিকে। সাম্প্রতিক সাক্ষাৎকারে অভিনেত্রী বললেন, তাঁর প্রেমিক একেবারে তাঁরই মতো। মন খারাপ হলে কি করেন রাসমণি? অভিনেত্রী বললেন, তিনি ছবি আঁকেন, ভালো সিনেমা দেখেন। এমনকি গঙ্গার ঘাটে একা একা বসে থাকেন।

যদিও আগে একা বসে থাকলেও, বর্তমানে কিন্তু সঙ্গীকে নিয়ে গঙ্গার ঘাটে ছোটেন দিতিপ্রিয়া। তাও ভোর পাঁচটার সময়! অভিনেত্রী বললেন, “একদিন ভোর পাঁচটার সময় ওকে টানতে টানতে গঙ্গার ঘাটে নিয়ে গিয়েছিলাম…।” সেখানে দুজনে মাটির ভাঁড়ে চা খেয়েছেন। একসঙ্গে সময় কাটিয়ে বাড়ি ফিরেছেন। এই মুহূর্তগুলি দিতিপ্রিয়ার কাছে খুব দামী। ‌অভিনেত্রীর মুখের হাসি দেখেই বোঝা যায়।

নির্জনতা ভালোবাসেন দিতিপ্রিয়া ও তাঁর প্রেমিক!

অভিনেত্রী বললেন, তাঁর মিস্ট্রিম্যানও নির্জনতা পছন্দ করেন। একদম নিজের মানুষদের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন। আর তাই ভিড় এড়িয়ে অনেক ভোরে গঙ্গার ঘাটে সময় কাটাতে যান তাঁরা। অভিনেত্রী আরো বললেন, তাঁর প্রেমিক এখানে থাকেন না। যদিও কলকাতাকে মনে প্রাণে ভালোবাসেন দুজনেই। অনুরাগীদের প্রশ্ন, কবে নিজের মনের মানুষটিকে সামনে আনবেন দিতিপ্রিয়া? অভিনেত্রীর কথা স্পষ্ট, বিষয়টি এখনও ক্রমশ প্রকাশ্য…।

Piya Chanda