জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আদিদেব তার বাবাকে মারেনি, আদির প্রতি বিশ্বাসে অনড় আনন্দী, ঠাম্মির জন্য লাহিড়ী বাড়িতে হাজির হল সে, দেখে অবাক নায়ক

কিছুদিন আগেই জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক আনন্দী। এই ধারাবাহিকটি অত্যন্ত অল্প সময়ে বাঙালি দর্শকদের মন জিতে নিয়েছে। টিআরপিতেও ভালো ফল করেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের মধ্য দিয়েই আবারও টেলিভিশনের পর্দায় ফেরেন ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত অভিনেত্রী অন্বেষা হাজরা। বলাই বাহুল্য, জি বাংলার পর্দায় এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর ফের একবার জি বাংলায় অন্বেষা। বিপরীতে এই পথ যদি না শেষ হয় খ্যাত নায়ক ঋত্বিক মুখার্জী।

আনন্দী ধারাবাহিকে এক নার্সের চরিত্রে দেখা যাচ্ছে ধারাবাহিকের নায়িকা আনন্দীকে। আর ধারাবাহিকের নায়ক আদিদেব চিকিৎসক। মানুষের কাছে সে যাকে বলে ভগবান। মৃত মানুষকেও বাঁচাতে পারে আদি এমনই প্রবাদ রয়েছে। কিন্তু হঠাৎই সংকট নেমে আসে আনন্দীর জীবনে। গুরুতর অসুস্থ হয়ে পড়েন আনন্দীর বাবা। কিন্তু লোভী আনন্দীর দাদা-বৌদি এই অবস্থায় তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নেয়। কিন্তু নন্দিনীর ষড়যন্ত্রের শিকার হয়ে মা’রা যায় আনন্দীর বাবা। আদিদেব আনন্দীর বাবাকে বাঁচিয়ে তুললেও ষড়যন্ত্রের কারণে মৃত্যু হয় তার।

Anondi, Bengali Serial, Zee Bangla, Anondi Today Episode, Anondi Today Episode 9th October, আনন্দী আজকের পর্ব ৯ই অক্টোবর, আনন্দী আজকের পর্ব, আনন্দী, জি বাংলা, বাংলা সিরিয়াল

আনন্দী আজকের পর্ব ১১ অক্টোবর (Anondi Today Episode 11 October)

এই মৃত্যুর দোষ পরে আদির ওপর। তার ভুল চিকিৎসায় মৃ’ত্যু হয়েছে আনন্দীর বাবার এই বলে তাকে দোষারোপ করে সবাই। আর আনন্দীর দাদা এই সুযোগে অনেকগুলো টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় আনন্দী। বাবার এবং বোনের প্রতি কোনদিনই কোন‌ও দায়িত্ব পালন করেনি সে। স্ত্রী আর টাকাই তার জীবনের সব। আর বাবার মৃত্যুকে হাতিয়ার করে মোটা টাকা কামানোই তার ধান্দা।

তার ৩০ লক্ষ টাকা পাওয়ার পথে অন্তরায় শুধু আনন্দী।‌ এদিকে তার ওপর কুনজর রয়েছে অনেকের। এই অবস্থায় দায়িত্ব পালন করতেই হবে। তাই সে বেরিয়ে পড়ে লাহিড়ী বাড়ির উদ্দেশ্যে। ঠাম্মির দেখভাল করতে। আদিদেব ভেবেছিল আনন্দী এই ঘটনার পর আর হয়ত আসবে না। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে কর্তব্যে অনড় আনন্দী। এক‌ইসঙ্গে সে বিশ্বাস করে আদি কোন‌ও ভুল করেনি।

এই পর্বে দেখা যায়, লাহিড়ী বাড়িতে এসেই মায়ের গান করতে থাকে আনন্দী। তাকে দেখে অনেকেই খুশি হয়ে যায়। বিশেষ করে আদিদেব। সে বেশ চমকে যায়। মেয়েটা এই মানসিক অবস্থাতেও নিজের দায়িত্ব-কর্তব্য এতটুকুও ভোলেনি দেখে অবাক হয় সে।‌ ঠাম্মিও আনন্দীকে বুকে জড়িয়ে ধরে। আনন্দী বলে, ছোটবেলা থেকে যাদের মা থাকেনা তাদেরকে প্রথম থেকেই এমন শক্ত হতে হয়। আনন্দীকে দেখে ভীষণ মায়া হয় আদির। কী হতে চলেছে আগামী পর্বে?

Piya Chanda