জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

উমা রূপে মিশিতা! নতুন মেগায় দেবী চরিত্রে ফিরছেন তিনি? নেটদুনিয়ায় ভাইরাল ছবি

মাত্র একটি ধারাবাহিকে অভিনয় করেই দর্শকদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছেন শিশু অভিনেত্রী মিশিতা রায়চৌধুরী (Misheeta Ray Chowdhury)। এই মুহূর্তে টেলিভিশনে লেগে রয়েছে ধারাবাহিকের আনাগোনা। এক ঝাঁক নতুন সিরিয়ালের ভিড়েও আজও রমরমিয়ে চলছে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)

ধারাবাহিকের নায়ক-নায়িকা সূর্য-দীপার দুই যমজ মেয়ে সোনা-রূপা। তাদের মধ্যে বড় মেয়ে ‘সোনা’র চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ছোট্ট মিশিতা। এইটুকু মেয়ের নিখুঁত অভিনয় দক্ষতার প্রশংসায় পঞ্চমুখ দর্শক। ‘সোনা’ চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে এই খুদে অভিনেত্রী।

দিনকয়েক আগে অনুরাগের গল্প বড়সড় লিপ নিয়েছে। আর তাতেই ধারাবাহিক থেকে সরতে হয়েছে ‘ছোট্ট সোনা’ ওরফে মিশিতাকে। ছোটপর্দা থেকে আপাতত বিরতি নিয়েছে সে। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকে সে। ইনস্টাগ্রামের স্টোরি ভাগ করে নেয় রোজনামচা জীবনের নানা আপডেট।

সদ্য মিশিতা পোস্ট করেছে দশমীর নানা ঝলক। এদিন কুমারী রূপে পূজিতা হয় সে। পরনে ছিল লাল শাড়ি। লাল চেলি, চন্দন ও গয়নার সাজে মিশিতা হয়ে উঠেছিলেন একেবারে ছোট্ট গিন্নিমা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল নেটদুনিয়ায়। ছবির ক্যাপশনে লেখা, উমা রূপে মিশিতা’।

দেবী রূপে মিশিতাকে দেখে ভালোবাসার ঢল কমেন্ট সেকশনে

মিশিতার ভক্তরা কমেন্ট সেকশন ভরিয়ে তুলেছেন ভালোবাসায়। প্রায় সকলের মুখে একটাই কথা ‘খুব মিষ্টি লাগছে মিশিতা।’ এপার-ওপার দুই বাংলা থেকেই এসেছে শুভেচ্ছা ও ভালোবাসার ঢল। সমাজমাধ্যমে এত ভালোবাসা দেখে আপ্লুত মিশিতাও।

Piya Chanda