জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আনন্দীর বিয়ের জোরদার তোরজোড়! রকেটকে এক ঘুষিতে উচিৎ শিক্ষা দিল আদি

জি বাংলার(Zee Bangla) পর্দায় সম্প্রতি শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘আনন্দী’ (Anondi), যা দর্শকদের মন জয় করে চলেছে বিভিন্ন ধরনের গল্প দিয়ে। এই ধারাবাহিকে জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী অন্বেষা হাজরা এবং ঋত্বিক মুখার্জি একসঙ্গে জুটি বেঁধেছেন। এই জুটির আগের কাজগুলোও দর্শকরা খুব পছন্দ করেছেন। ধারাবাহিকের গতকালের পর্বে আনন্দীর জন্য বিজয়া ফ্রি স্কিম শুরু হয়েছে, যার জন্য তাকে ধন্যবাদ জানায় আদি। কিন্তু আনন্দীর জীবনে নতুন বিপদের শুরু।

আনন্দী আজকের পর্ব ১৮ অক্টোবর (Anondi Today Episode 18 October)

ধারাবাহিকে আনন্দী এখন বিয়ের প্রস্তুতি নিয়ে সমস্যায় পড়েছে। রকেট আনন্দীকে বিয়ে করার জন্য ক্ষিপ্ত হয়ে ওঠে, যা আনন্দীর দাদা এবং বৌদির পরিকল্পনায় পরিবর্তন আনে। আনন্দী বিয়েতে অনিচ্ছুক থাকলেও তার দাদা এবং বৌদি জোর করে তাকে ঘরে বন্ধ করে রাখে। আজকের পর্বে দেখানো হবে আনন্দী কিভাবে এই বিপদ থেকে মুক্তি পাবে।

Anondi, Bengali Serial, Zee Bangla, Anondi Today Episode, Anondi Today Episode 16th October, আনন্দী আজকের পর্ব ১৬ই অক্টোবর, আনন্দী আজকের পর্ব, আনন্দী, জি বাংলা, বাংলা সিরিয়াল

অন্যদিকে, আনন্দীর ঠাম্মি চিন্তিত হয়ে পড়ে এবং আনন্দীকে ফোন করে তার অবস্থা জানতে চায়। ঠাম্মি যখন শোনে যে আনন্দীকে জোর করে বিয়ে দেওয়ার চেষ্টা চলছে, তখন তার ভয় বেড়ে যায়। আনন্দী ঠাম্মিকে জানায় যে সে পুলিশকে সাহায্যের জন্য ডাকতে পারে। কিন্তু আনন্দীর বৌদি ফোনটি কেড়ে নিয়ে তাকে গায়ে হলুদের জন্য প্রস্তুতি নিতে বলে।

এই পরিস্থিতিতে ঠাম্মি আদি কে ঘটনা জানালে সে আনন্দীকে বাঁচাতে এগিয়ে আসে। কিন্তু আনন্দীর গায়ে হলুদের অনুষ্ঠানে সবাই তাকে ডাকছে। সারা না পেয়ে, তার দাদা ভিতরে ঢুকে দেখে যে আনন্দী জানলার শিক ভেঙে পালিয়েছে। আনন্দীর দাদা শঙ্কিত হয়ে পড়ে এবং রকেটের লোকজনকে তাকে ধরতে পাঠায়।

আনন্দী তখন স্টেশনের দিকে পালিয়ে যায়, কিন্তু রকেট তাকে ধরে নিয়ে যায়। সে আনন্দীকে বিয়ে করতে বাধ্য করে এবং কোন নিয়ম কানুন মানবে না বলে জানায়। আনন্দী বারবার তার দাদাকে অনুরোধ করে, কিন্তু সে কিছু শুনতে চায় না। পরবর্তীতে আদির এন্ট্রি হয়, যা দর্শকদের মধ্যে উত্তেজনা তৈরি করেছে। এখন সকলের চোখ আগামী পর্বের দিকে, যেখানে দেখা যাবে আনন্দী কীভাবে এই বিপদ থেকে নিজেকে রক্ষা করে।

TollyTales NewsDesk