জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

যমজ বোনের অদল-বদলে রহস্যে! আঁখি নাকি ঝিলিক? ফাঁস হলো নতুন চমক!

স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘দুই শালিক’ (Dui Shalik), যা যমজ বোন আঁখি এবং ঝিলিকের জীবনের গল্প নিয়ে আবর্তিত। ধারাবাহিকের শুরুতেই দেখানো হয়েছে, ভাগ্যের পরিহাসে জন্মসূত্রে আলাদা হয়ে যাওয়া এই দুই বোনের গল্প। একজনের জীবনকে ভাগ্য যেন হাতে ধরে এগিয়ে নিয়ে যায়, অন্যদিকে আরেকজনের ভাগ্য সবসময় তার প্রতিকূলে।

গতকালের পর্বে দেখানো হয়, ঝিলিককে আঁখির হয়ে মার খেতে দেখে আঁখির মনে কতটা কষ্ট হচ্ছিল। এদিকে গৌরব (Gaurav) নিজের বাবার বিরুদ্ধে প্রতিবাদ করে ঝিলিককে (Jhilikh) সেই বিপদ থেকে উদ্ধার করে। ঝিলিক এরপর আঁখিকে নিজের মতো সাজিয়ে তাদের বস্তিতে (Slum) পাঠিয়ে দেয়।

Dui Shalik, Bengali Serial, Star Jalsha, Dui Shalik Today Episode, Dui Shalik Today Episode 16th October, দুই শালিক আজকের পর্ব ১৬ই অক্টোবর, দুই শালিক আজকের পর্ব, দুই শালিক, বাংলা সিরিয়াল, স্টার জলসা

আজকের পর্বের শুরুতে দেখানো হয়েছে, দেবার বাইকে বসে আঁখি ঝিলিকের বস্তিতে পৌঁছায়। কিন্তু আঁখির মধ্যে ঝিলিকের কোনও স্বভাব নেই, তাই দেবা প্রথমে বুঝতেই পারে না যে এই মেয়েটি ঝিলিক না। সে ভেতরে ভেতরে ভাবছিল, ঝিলিক হয়তো অনেকটা পাল্টে গিয়েছে। অন্যদিকে, আঁখি প্রচণ্ড ভয়ে থাকে কারণ সে দেবাকে চিনতে পারে না এবং ভাবছিল দেবা হয়তো খারাপ মানুষ, তাকে কোথাও ভুল জায়গায় নিয়ে যাবে। ওদিকে ঝিলিক আঁখির (Akhi) জন্য দুশ্চিন্তা করতে থাকে। সে ভাবছিল, আঁখি ঠিকমতো পৌঁছাতে পেরেছে কিনা এবং কোনও ভুল কথা বলে ফেলেছে কিনা। সেই সময়ে ঝিলিকের কাছে আসে ঠাম্মি ।

ঠাম্মি এসে ঝিলিকের কাছে ক্ষমা চায়, কারণ কেউই জানে না যে ঝিলিক, আঁখির সেজে আছে। ঠাম্মি আঁখি ভেবে ঝিলিকের কাছে ক্ষমা চাইছিল। অন্যদিকে, বস্তিতে পৌঁছে আঁখি ঝিলিকের মা-বাবার কাছে বকুনি খেতে থাকে। ঝিলিক যখন বাড়ি থেকে বেরিয়ে যায়, তখন তার ফোন বন্ধ থাকায় সবাই চিন্তায় ছিল। আঁখি মনে মনে ভাবে, ওখানে ঝিলিক তার হয়ে মার খাচ্ছে আর এখানে সে ঝিলিকের হয়ে বকুনি শুনছে। সে কী বলবে বুঝতে না পেরে চুপচাপ থাকে।

এদিকে দেবা ভেবে চিন্তিত হয় যে ঝিলিক পাল্টে গিয়েছে, তাই এত চুপচাপ রয়েছে। আঁখির হয়ে সে কথা বলতে শুরু করে। অন্যদিকে, ঠাম্মি বারবার ঝিলিকের কাছে ক্ষমা চাইতে থাকে। ঝিলিক বুঝতে পারে, এ বাড়িতে ভালো মানুষও আছে। ঠাম্মি আসলে আঁখির ভালোর জন্যই তাকে বাড়ি থেকে বের করে দিয়েছিল। এরপর ঠাম্মি ঝিলিকের হাতে মলম লাগাতে বলে। কিন্তু ঝিলিক জানায় যে গৌরব আগে থেকেই মলম লাগিয়ে দিয়েছে। এটা শুনে ঠাম্মি অনেকটাই নিশ্চিন্ত হয়। তবে প্রিয়রঞ্জন বাবু দেবার উপরে নজর রাখার জন্য লোক লাগিয়েছে। সেই লোকটি দেবা এবং আঁখির ছবি তুলে প্রিয়রঞ্জন বাবুকে পাঠাতে থাকে। এখন দেখার অপেক্ষা, প্রিয়রঞ্জন বাবু সেই ছবি দেখে কী করেন।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।