জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আনন্দীর বিয়ে ভেঙে গুন্ডাদের মারল আদি! লাহিড়ী বাড়িতে নতুন বিপদের ইঙ্গিত

জি বাংলার (Zee Bangla) নতুন মেগা ধারাবাহিক আনন্দী (Anondi) প্রথম থেকেই দর্শক দের মন জয় করে নিচ্ছে। ধারাবাহিকের প্রধান চরিত্র আনন্দী হল একজন সাধারণ নার্স, আর আদিদেব লাহিড়ী পরিবারের আদর্শবাদী ডাক্তার। আদির পরিবার নার্সিংহোম ব্যবসায় জড়িত হলেও, আদি বরাবরই নিজেকে সবার থেকে আলাদা রেখেছে। সে গরিব মানুষদের সেবায় নিজেকে নিয়োজিত করেছে। কিন্তু পরিস্থিতির চাপে পড়ে তাকেও পারিবারিক নার্সিংহোমে যোগ দিতে হয়েছে। তবু গরিবদের জন্য কাজ করার সংকল্প নিয়ে সে এগিয়ে চলেছে, আর তার পাশে দাঁড়িয়েছে আনন্দী।

গতকালের পর্বে দেখানো হয়েছিল আনন্দীর দাদা-বৌদি তাকে জোর করে একজন গুন্ডার সঙ্গে বিয়ে দেওয়ার চেষ্টা করে। পরিস্থিতি ক্রমশ জটিল হয়ে ওঠে, যখন আদি সেই বিয়ের আসর থেকে আনন্দীকে উদ্ধার করে নিয়ে আসে। গুন্ডাদের সঙ্গে সংঘর্ষের পর আনন্দীকে সোজা লাহিড়ী বাড়িতে নিয়ে আসে আদি। সেখানে পৌঁছানোর পরই দুজনকে নানা প্রশ্নের সম্মুখীন হতে হয়। আদির পরিবার আনন্দীকে বাড়ি থেকে বের করে দেওয়ার কথা বলে। কিন্তু আদি দৃঢ়ভাবে আনন্দীর পাশে দাঁড়ায়।

Anondi, Bengali Serial, Zee Bangla, Anondi Today Episode, Anondi Today Episode 19th October, আনন্দী আজকের পর্ব ১৯ই অক্টোবর, আনন্দী আজকের পর্ব, আনন্দী, জি বাংলা, বাংলা সিরিয়াল

আনন্দী আজকের পর্ব ২০ অক্টোবর (Anondi Today Episode 20 October)

আজকের পর্বে দেখা যাবে, আদির পরিবারের সদস্যরা আনন্দীর লাহিড়ী বাড়িতে থাকার ব্যাপারে আপত্তি তুলছে। আদি সবাইকে বোঝানোর চেষ্টা করছে যে আনন্দীর বাইরে থাকা নিরাপদ নয়। গুন্ডারা তাকে প্রাণে মারার চেষ্টা করতে পারে, তাই আনন্দীকে সুরক্ষিত আশ্রয় দেওয়ার জন্য সে তাকে লাহিড়ী বাড়িতে নিয়ে এসেছে। কিন্তু আদির বাবা, দাদা, কাকা এ বিষয়ে আদির সিদ্ধান্তের বিরোধিতা করে।

অন্যদিকে, আদির মা এবং ঠাম্মি আনন্দীকে পেয়ে খুবই খুশি হয়েছেন। যদিও আদি নিজের পরিবারের সমালোচনার সম্মুখীন হচ্ছে, তবু সে নিজের সিদ্ধান্তে অবিচল। তবে আনন্দী নিজের মনের মধ্যে প্রশ্ন করছে, আদির এই হঠকারী সিদ্ধান্ত কতটা সঠিক।

বিয়ের মতো একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত এত তাড়াতাড়ি নেওয়া কি ঠিক হয়েছে? এসব প্রশ্নের মাঝে, আদির মা এবং ঠাম্মি লাহিড়ী বাড়ির বউ হিসেবে আনন্দীকে গ্রহণ করতে প্রস্তুত। এবারে দর্শকদের অপেক্ষা, পরবর্তী পর্বে কি নাটকীয় মোড় আসবে। আনন্দী কি আদির পরিবারের মন জয় করতে পারবে, নাকি নতুন কোনো বিপদ তাদের জীবনে আসবে?

Piya Chanda