জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

“ছোটবেলায় টালিগঞ্জে এসেছিলাম, আমায় ঢুকতে দেয়নি, আজ সেখানেই..” ইঞ্জিনিয়ার থেকে অভিনেতা হওয়ার জার্নি শোনালেন ‘হৃদান’ আয়ান ঘোষ

জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ডায়মন্ড দিদি জিন্দাবাদ (Diamond Didi Zindabad)। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ডোনা ভৌমিক (Dona Bhowmik) ও অভিনেতা আয়ান ঘোষ (Ayaan Ghosh)। ডোনা ও আয়ানের জুটি বেশ পছন্দ করছেন দর্শক। কিন্তু জানেন কি, আয়ানের অভিনেতা হওয়ার কাহিনী? সে কাহিনী শোনালেন খোদ অভিনেতা নিজেই।

আয়ান থেকে হৃদান হয়ে ওঠার কাহিনী শোনালেন অভিনেতা!

বর্তমানে জি বাংলার অন্যতম হিট ধারাবাহিকের নায়ক তিনি। কিন্তু এই অভিনেতা হয়ে ওঠার জার্নি কেমন ছিল? সাম্প্রতিক সাক্ষাৎকারে ফাঁস করলেন অয়ান ঘোষ। ছোটবেলা থেকেই প্ল্যান করে চলতে তিনি ভালোবাসেন। বরাবর ইচ্ছা ছিল অভিনয় করবেন। ইঞ্জিনিয়ারিং পাশ করেই তাই অভিনেতা হওয়ার দৌড় শুরু।

Ayan Ghosh

তবে ছোটবেলায় একবার টালিগঞ্জে এসেছিলেন তিনি। স্কুল ড্রেস পরে আসা ছোট্ট আয়ানকে সেদিন কেউ ভিতরে ঢুকতে দেয়নি। আয়ানের ইচ্ছা ছিল, শুটিং কিভাবে হয় সেটা দেখার। তবে সেদিন তিনি ফিরে গিয়েছিলেন। এসেছিলেন অনেক পরে। এই গোটা টালিগঞ্জে একজনও চেনা পরিচিত ছিল না তাঁর। তাই কোথা থেকে শুরু করবেন, সেটাও বুঝে পাননি। পরে যদিও ‘ডায়মন্ড দিদির’ নায়ক হয়ে উঠলেন তিনি।

অভিনেতা বলেছেন, পরিবারের সাপোর্ট ছিল সর্বদাই। বিটেক পাস করে অভিনয়ের লাইনে চলে আসেন। পেশায় ইঞ্জিনিয়ার না হয়ে হয়ে উঠলেন অভিনেতা। পরিবারের মানুষজন, কয়েকজন বন্ধু বান্ধব ছিল সবসময় সঙ্গে। যারা কাঁধে হাত রেখে বলে এসেছেন, “আজ হয়নি তো কি হয়েছে কাল ঠিক হবে।” আজকের হৃদান বলেন, সেদিন সেই সাপোর্ট না পেলে, আজকে তিনি এই জায়গায় আসতে পারতেন না।

অভিনেতা আরো বললেন, এখনো পর্যন্ত মনের মানুষকে খুঁজে পাননি। তবে প্রেম দিয়ে সবটাই করবেন। ‌ নিজের লুক নিয়ে সব সময় ভাবনা চিন্তা করেন। ‌খেতে ভালবাসলেও মেনটেন করে চলেন। সব সময় হাসি, আনন্দ করে‌ সবাইকে মাতিয়ে রাখতে ভালোবাসেন ছোটপর্দার হৃদান। নায়কের মেকআপ রুম তাই সব সময় গমগম করে।

Tolly Tales