জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আর্য আরাত্রিকার মাঝে তৃতীয় ব্যক্তি? কোন অভিনেত্রীর জন্য ভাঙছে আরাত্রিকার প্রেম

টেলিভিশন পর্দার জনপ্রিয় অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maity)। বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় মেগা মিঠিঝোরা (Mithijhora)-তে। তবে অভিনেত্রী সম্প্রতি পড়েছেন প্রেমে। অভিনেতা আর্য দাশগুপ্ত (Arya Dasgupta) এর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। কিন্তু এখন জানা যাচ্ছে আরো একটি নতুন খবর। আর্য এবং আরাত্রিকার মাঝে নাকি তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছে।

আর্য ও আরাত্রিকার সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তি কে?

অনেকদিন ধরেই টেলিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যাচ্ছিল, পর্দার রাই নাকি পড়েছেন প্রেমে। অভিনেতা আর্য দাশগুপ্তর সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। বিজয়ার দিন রংমিলন্তি পোশাকে ঠিক পাশাপাশি দাঁড়িয়ে শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা।‌ আর এখান থেকেই চর্চা সত্যি হয়ে যায়। অর্থাৎ, সম্পর্কে রয়েছেন আর্য ও আরাত্রিকা।

আর্য ও আরাত্রিকার সম্পর্কের মাঝে নাকি পা রেখেছেন তৃতীয় ব্যক্তি! আর তার প্রভাব পড়ছে দুজনের সম্পর্কে? কিন্তু আসল সত্যিটা আসলে কি? কিছুদিন আগেই জানা গিয়েছিল, শিগগির শেষ হতে চলেছে ‘বউ চুরি’। আর এই গল্পে জুটি হিসাবে দেখা গিয়েছিল রিয়াজ লস্কর ও অয়ন্যা চট্টোপাধ্যায়কে। তবে এবার এই জায়গায় আসতে চলেছে আরো এক নতুন গল্প।

সূত্রের খবর, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ছোটগল্প অবলম্বনে খুব শীঘ্রই পর্দায় আসছে ‘সাহিত্যের সেরা সময়’-এর নতুন সংযোজন। প্রতিবারের মতো এবারও নাকি দর্শক জুটি হিসাবে পেতে চলেছেন পরিচিত মুখকে জনপ্রিয় জুটি রূপে। টলিপাড়ার অন্দরের খবর, এই গল্পে নাকি জুটি বাঁধছেন অভিনেতা আর্য দাশগুপ্ত ও অভিনেত্রী বিয়াস ধর।

আসলে আর্য এবং বিয়াস দু’জনেই ছোটপর্দা ও বড়পর্দার পরিচিত মুখ। এমনকী ওটিটির দুনিয়ায় দুজনকে চেনেন দর্শক। আর এবার মিষ্টি প্রেম, খুনসুটি আর সহজ সরল জীবনের গল্প বলবেন আর্য এবং বিয়াস। অর্থাৎ টেলিভিশন পর্দার নয়া কাজের জন্য একসঙ্গে জুটি বাঁধছেন তাঁরা। তাই আর্য-আরাত্রিকার সম্পর্কে কোন ভাঙন আসেনি। বরাবরের মতোই জমিয়ে প্রেম করছেন তাঁরা। ‌

TollyTales NewsDesk