জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

গলায় মালা, হলুদ রঙা শাড়ি, চওড়া হাসি! আইবুড়ো ভাত খেলেন এই পথ যদি না শেষ হয় খ্যাত নায়িকা

স্টার জলসার (Star jalsha) জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো কথা (Kotha)। বর্তমানে ধারাবাহিকে চলছে জমজমাট পর্ব। চিত্র বারবার চেষ্টা করছি কথাকে মেরে ফেলার আর অগ্নির মা সঞ্চিতাকে বাড়ি থেকে বের করে দেওয়ার। কিন্তু বারবার নিজের প্ল্যানে অসফল হচ্ছে। এবারও নতুন করে প্ল্যান করেছে কিভাবে কথাকে বাড়ির সবার সামনে অপমানিত করা যায়। দেখা যাক নিজের প্লেনে কতটা সফল হয় চিত্রা।

ধারাবাহিকের শেষ কয়েকটি পর্বে দেখানো হয়েছিল কলা বউ স্নান করাতে গিয়ে কথাকে পুকুরে ফেলে মারার চেষ্টা করেছিল চিত্রা। কিন্তু অগ্নি থাকতে কথার কোন বিপদ হতে দেয়নি। তাই চিত্রার প্ল্যান এবারেও সফল হয়নি। কিন্তু কথা বুঝতে পেরেছে তাকে কেউ ইচ্ছা করে ধাক্কা মেরে পুকুরে ফেলার চেষ্টা করেছে। তবে কথা চাইলে মেজ মা অর্থাৎ চিত্রাকে সন্দেহ করতে পারছে না। এবারেও কথা বেঁচে যাওয়ায় চিত্রা তো বুঝতেই পারছে না কি করবে। তাই যখন কথাকে ঠাকুরের গয়না পড়ানোর দায়িত্ব দেওয়া হয়েছে তখনই নতুন এক প্ল্যান করে ফেলে চিত্রা।

কথা আজকের পর্ব ২২ অক্টোবর (kotha Today Episode 22 October)

ধারাবাহিকে আজকে দেখানো হবে কথা ঠাকুরের গয়না পড়ানোর সময় চিত্রা ভাবতে থাকে ঠাকুরের গা থেকে যদি গয়না সরিয়ে ফেলা যায় তাহলে চো’র অপবাদে সঞ্চিতাকে বাড়ি থেকে বের করা যাবে এবং কথাকেও ফাঁ’দে ফেলা যাবে। তাই চিত্রা সুযোগ খুঁজতে থাকে মায়ের গয়নার গা থেকে চুরি করার। এরপরে যখন সবাই ঠাকুরের প্রসাদ খেতে ব্যস্ত। ঠিক সেই সুযোগই ঠাকুরের নাকের নথ সরিয়ে ফেলে চিত্রা। সেই সময় হঠাৎই কথা এসে পড়ায় প্রথমটা ভয় পেয়ে যায় চিত্রা, কিন্তু কথা কিছুই দেখতে পাইনি।

সঞ্চিতাকে চোর প্রমাণ করতে চায় চিত্রা

এরপরে চিত্রা একটি কাগজে মুড়িয়ে সেই নাকের নথ রেখে আসে সঞ্চিতার ঘরে। ঘরের এমন জায়গায় রাখার যাতে সহজেই সবার চোখে পড়ে। সঞ্চিতার ঘর থেকে ঠাকুরের গয়না পাওয়া গেলে সহজেই সবাই অবিশ্বাস করবে তাকে। তাই প্ল্যান মতন কিছুক্ষণ পরেই চিত্রা নিজে নাটক করে ঠাকুরের সামনে গিয়ে চিৎকার করতে থাকে মায়ের নাকের নথ হারিয়ে গেছে বলে। তারপর সবাই মিলে খোঁজাখুঁজি শুরু করে। সবার প্রথমে চিত্রা কথাকেই জিজ্ঞাসা করতে থাকে কারণ চিত্রা চাইছিল যাতে কথার উপর সমস্ত দোষ গিয়ে পড়ে। বাড়ির পরিস্থিতি দেখে অগ্নির মায়ের তো শরীর খারাপ করতে শুরু করে। তাই সবাই ধরাধরি করে সঞ্চিতাকে ঘরে নিয়ে যায়। কথা মনে করতে পারে না নথ সে কোথায় হারিয়ে ফেলতে পারে।

এরপর হঠাৎই কথার চোখ যায় মোড়ানো কাগজের দিকে। সেখান থেকে মায়ের নথ উদ্ধার করে কথা। সবাই তো সঞ্চিতার ঘরে নথ পাওয়া গেছে দেখে অবাক হয়ে যায়। আড়াল থেকে সবটাই দেখতে থাকে চিত্রা। নিশ্চিন্ত হয়ে এরপর সেখান থেকে সরে যায়। কিন্তু সঞ্চিতার ঘরে উপস্থিত থাকা কেউ তাকে অবিশ্বাস করে না। তবে সঞ্চিতা ভয় পেয়ে যায়, বারবার বলতে থাকে সে নথ সম্পর্কে কিছু জানে না। তারপর সবাই মিলে সঞ্চিতাকে ঘরের বাইরে নিয়ে যায়। কিন্তু কথা হিসেবে মেলাতে থাকে এবং তার সন্দেহ হয় চিত্রাকে। তবে এখনই কাউকে কিছু বলতে চাইছে না কথা। এদিকে অগ্নি বুঝতে পারে কথা নিশ্চয়ই কিছু একটা সন্দেহ করেছে, তবে অগ্নিকে কিছু জানায় না কথা। এবার দেখার অপেক্ষা আসল সত্যি সামনে আসে কিনা।

TollyTales NewsDesk