জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

রকেটকে উড়িয়ে নতুন জীবনের পথে আনন্দী! উচিত শিক্ষা পেল লোভী দাদা-বৌদি

জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘আনন্দী’ ( Anondi ) সম্প্রতি নতুন একটি মোড় নিয়েছে, যা দর্শকদের মধ্যে উত্তেজনা বাড়িয়ে তুলেছে। অন্বেষা হাজরা এবং ঋত্বিক মুখার্জি অভিনীত আনন্দী ও আদিদেবের ( Adi-Anondi ) জুটি ইতিমধ্যেই দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছে। গতকালের পর্বে আদির সঙ্গে আনন্দীর বিয়ে নিয়ে লাহিড়ী পরিবারে শুরু হয়েছে একাধিক টানাপোড়েন।

আদির মা, ঠাম্মি এবং দুই বৌদি আনন্দীকে পছন্দ করলেও আদির বাবা, কাকা এবং নন্দিনী মোটেই মেনে নিতে পারছে না নতুন বউকে। অন্যদিকে তিতির, যে বহুবার আদিকে তার ভালোবাসার কথা জানিয়েছে, সে আদির বিয়ের খবরে বিধ্বস্ত। আদির এই সিদ্ধান্তে সবচেয়ে বেশি ক্ষুব্ধ হয়েছে রকেট, আনন্দীর দাদা আকাশের সঙ্গে মিলে যে লাহিড়ী বাড়িতে নতুন ষড়যন্ত্র শুরু করেছে। আদির মা বিজয়া আনন্দী এবং আদির বিয়ের কথা আনন্দীর দাদাকে জানালে, রকেট তাদের বিয়ের খবর পেয়ে প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা করে।

আনন্দী আজকের পর্ব 22শে অক্টোবর (Anondi Today Episode 22nd October)

আজকের পর্বে দেখা যাবে, রকেট আকাশকে লাহিড়ী বাড়িতে পাঠিয়েছে আনন্দীর খোঁজ নিতে। আসলে, আনন্দীর বাবার মৃত্যুর পর থেকেই তার দাদা-বৌদির সঙ্গে লাহিড়ী বাড়ির সম্পর্ক ভালো নয়। তারা বাবার মৃত্যুকে কাজে লাগিয়ে মোটা অঙ্কের ক্ষতিপূরণ চেয়েছিল, কিন্তু আনন্দী সেই অর্থ নিতে দেয়নি।

আনন্দীর দাদা এবং বৌদি যে লোভী, তা আগেও প্রকাশ পেয়েছে। তারা রকেটের মতো একজন গুন্ডার হাতে আনন্দীকে তুলে দিতেও কুণ্ঠাবোধ করেনি। লাহিড়ী বাড়িতে এসে আকাশ এবং তার বৌদি আনন্দীর ওপর চাপ সৃষ্টি করার চেষ্টা করলেও, আনন্দী এবার আর তাদের ছেড়ে দেয় না। সে স্পষ্ট জানিয়ে দেয়, তাদের সঙ্গে তার আর কোনো সম্পর্ক নেই।

আনন্দী তার লোভী দাদা-বৌদিকে লাহিড়ী বাড়ি থেকে তাড়িয়ে দিয়ে সাফ জানায় যে সে আর কোনোভাবেই তাদের সঙ্গে সম্পর্ক রাখতে চায় না। ভবিষ্যতে যদি তারা আবারও লাহিড়ী বাড়ির কোনো ক্ষতি করার চেষ্টা করে, তাহলে আনন্দী তাদের ছেড়ে দেবে না। এভাবেই, নতুন বিপদের মুখোমুখি হয়ে আনন্দী নিজেকে আরও শক্তিশালী এবং দৃঢ়প্রতিজ্ঞ করে তুলছে।

আদির সঙ্গে তার নতুন জীবনের শুরু হলেও, লাহিড়ী বাড়ির পুরুষরা তাকে এখনও মেনে নিতে পারেনি। তবে আদি, আদির মা এবং ঠাম্মির সমর্থনে আনন্দী তার জায়গা করে নিতে ধীরে ধীরে সফল হচ্ছে। গল্পের এই নতুন মোড় দর্শকদের মধ্যে আরও উত্তেজনা তৈরি করেছে, আর সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে পরবর্তী টানটান উত্তেজনার জন্য।

TollyTales NewsDesk