Tollywood

Dev: নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর পর এবার যতীন্দ্রনাথ মুখার্জি! দেব স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষ্যে পর্দায় নিয়ে আসছেন বাংলার এই স্বাধীনতার সংগ্রামীর অজানা জীবন, ‘দেব সত্যিই মহানায়কের যোগ্য’, কুর্নিশ জানাচ্ছেন ভক্তরা

যত দিন যাচ্ছে দেব যেন নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন। একদম কমার্শিয়াল সিনেমা দিয়ে নিজের যাত্রা শুরু করেছিলেন বাংলা সিনেমায়, এসেছিলেন মুম্বাই থেকে, বাংলা উচ্চারণ একদম ভালো ছিল না। সে নিয়ে প্রচন্ড সমালোচনার স্বীকার হতে হয়েছে তাকে। অভিনয়ও অতটা ভালো ছিল না। কিন্তু যত দিন গেছে হাল না ছেড়ে ক্রিজে টিকে থেকে গেছেন দেব।

800x600 23426 golonaaj

মাঝে অনেক বছর পর পর ফ্লপের মুখ দেখেছিলেন তিনি। তারপর রাজনীতিতে পা রাখা এবং সাংসদ হিসেবে প্রায় দশ বছর কাটিয়ে ফেলা।গত বছর থেকে তার ভাগ্যের চাকা ঘুরতে শুরু করে তার কারণ তিনি কমার্শিয়াল সিনেমা ছেড়ে ধীরে ধীরে অন্য ধরার ছবির দিকে ঝুঁকছিলেন এবং নিজের প্রযোজনা হাউজ দিয়ে প্রযোজনা করা শুরু করেছিলেন। ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনী গোলন্দাজ তৈরি করে হইচই ফেলেছিলেন দেব, সেই শুরু। এরপর তো টনিক হইহই করে ব্যবসা করে। এপ্রিল মাসে কিশমিশ রিলিজ হয়েছিল এবং সেটা এখনো চলছে হলে। আর আজ ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষে একটু আগে দেব সোশ্যাল মিডিয়াতে যা পোস্ট করেছেন তাদেরকে বোঝা যাচ্ছে আবার একটা দুর্ধর্ষ ছবি নিয়ে আসছেন দেব।

Follow Lucifer.....'s (@d43206743) latest Tweets / Twitter

হয়তো তিনি বাংলাটা এখনো স্পষ্ট ভাবে উচ্চারণ করতে পারেন না কিন্তু যদি বাংলায় নায়কদের মধ্যে দেখা যায় তাহলে তিনি সব থেকে বেশি বাঙালি। কারণ একের পর এক বাঙালি যাদেরকে ভুলে গেছে সেই সকল মনীষীদের নিয়ে তিনি সিনেমা করছেন নিজের প্রযোজনা হাউজ দিয়ে। অবশ্যই নায়ক তিনি থাকছেন কিন্তু তাতে তাকে মানিয়েও যাচ্ছে ভালো।

Dev shares Bagha Jatin First Look on Independence Day 2022 | Sangbad Pratidin

বাংলার স্বাধীনতা সংগ্রামী বাঘা যতীনের নাম শুনেনি এমন বাঙালী খুঁজলে হয়তো পাওয়া যাবে না।আর এবার সেই বাঘাযতীন অর্থাৎ যতীন্দ্রনাথ মুখার্জির জীবনী পর্দায় ফুটিয়ে তুলবেন দেব আর তার টিজার আজ এল প্রকাশ্যে। যেখানে দেব বাঘা যতীনের ভূমিকায় অভিনয় করবেন এবং পরিচালনা করছেন অরুণ রায়। দুর্ধর্ষ এই টিজার দেখে হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। এখন সিনেমা রিলিজ হওয়ার অপেক্ষা করছেন দেব ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Pabitra