Bangla SerialEntertainment

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক‘ঘটকালি গার্ল!’ কেমন হতে চলেছে কাহিনী? কে কে থাকছেন মুখ্য ভূমিকায়?

জি বাংলার (Zee Bangla) পর্দায় আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। তথাকথিত ধারাবাহিকের বিষয়বস্তুকে দূরে সরিয়ে দিয়ে চ্যানেল নিয়ে আসছে একের পর এক ব্যতিক্রমী বিষয় সংক্রান্ত ধারাবাহিক। যেগুলো দ্রুত দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। ভিন্ন স্বাদের কাহিনী শুরুর থেকে বেশ মনে ধরেছে বাংলার গৃহিণীদের। এছাড়াও এই নতুন ধারাবাহিকগুলোর মাধ্যমে পর্দায় হাত ধরেই পর্দায় ফিরেছেন একাধিক জনপ্রিয় তারকারা।

ইতিমধ্যেই জানা গেছে চলতি মাসেই জি বাংলার পর্দা থেকে বিদায় নিতে চলেছে তিনটি জনপ্রিয় ধারাবাহিক। বিদায় নিচ্ছে অর্গানিক স্টুডিওর কার কাছে কই মনের কথা, অষ্টমী এবং এন আইডিয়াসের ধারাবাহিক আলোর কোলে। ইতিমধ্যেই এই ধারাবাহিকগুলো শেষ করে ফেলেছে তাদের শুটিং। মূলত টিআরপি তালিকায় স্লট দখল করতে না পারার কারণেইএই ধারাবাহিকগুলিকে শেষ করে দেওয়ার চরম সিদ্ধান্ত নিয়েছে জি বাংলা।

জি বাংলায় আসছে পুবের ময়না

সম্প্রতি জানা গেছে জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক পুবের ময়না। কাঁটাতারের এপার এবং ওপারের দেশের কাহিনী তুলে ধরা হবে এই ধারাবাহিকটির মাধ্যমে। একটি সাধারণ মেয়ের নিজের ভিটে মাটি ছেড়ে শুধুমাত্র বাঁচার দাগিদে অন্যদেশে পালিয়ে আসার কাহিনী জানাবে এই ধারাবাহিকটি। অর্গানিক স্টুডিওর প্রযোজিত আসন্ন এই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং অভিনেত্রী ঐশানি দে। আগামী ২৪ জুন জি বাংলার পর্দায় আসতে চলেছে এই ধারাবাহিকটি।

জি বাংলায় আসছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক

তবে পুবের ময়না তাছাড়াও খুব শীঘ্রই জি বাংলায় আসছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক। আসন্ন এই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টুম্পা অটোওয়ালি খ্যাত অভিনেত্রী ডোনা ভৌমিককে। ধারাবাহিকটিতে ডোনার বিপরীতে মুখ্য ভূমিকা অভিনয় করছেন আয়ান ঘোষ। জানা গেছে চলতি মাসের ২৫ তারিখ রাত ৯টা থেকে শুরু হতে চলেছে এই নতুন ধারাবাহিকটি। ইতিমধ্যেই হয়ে গেছে ধারাবাহিকের প্রোমো শুটিং। তবে ধারাবাহিকের শুটিং শুরু হবে কাল থেকে।

আরো পড়ুন: ফের জব্দ হল প্রতীক্ষা, সুচরিতাকে অপমান করায় প্রতীক্ষাকে চ ড় মারল শিমুল, কার কাছে কই মনের কথা বিরাট চমক

কি দেখা যাবে ক্রেজি আইডিয়াসের নতুন ধারাবাহিকে?

তবে টেন্ট সিনেমা এবং অর্গানিক স্টুডিওর ছাড়াও জি বাংলায় নতুন ধারাবাহিক নিয়ে আসছে ক্রেজি আইডিয়াস। ইতিমধ্যেই জানা গেছে আসন্ন এই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এবং অনুরাগের ছোঁয়া খ্যাত অভিনেত্রী ঋতু পাইন। ইতিমধ্যেই শোনা গেছে ধারাবাহিকের কাহিনী সম্পর্কে। ধারাবাহিকটিতে ঋতুর মা এবং সৎ মা দুজনকেই দেখা যাবে। ঋতুর বাবা একজন নামকরা ঘটক। সেই কারণেই ঋতুও শুধু করেন ঘটকালীর কাজ। অন্যদিকে বাড়ির বড় ছেলে বিশ্বজিৎ এখনও অবিবাহিত। সেই কারণেই বিশ্বজিতের বিয়ের সম্বন্ধ হয়ে আসেন ঋতু। কিন্তু ঘটনাচক্রে ঋতুর সঙ্গেই বিয়ে হয়ে যায় বিশ্বজিতের। তারপরই এগিয়ে যাবে ধারাবাহিকের কাহিনী। যদিও এখনও শুরু হয়নি ধারাবাহিকের প্রোমো শুট। তবে খুব শীঘ্রই শুরু হবে ধারাবাহিকের শুটিং।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।