জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফের জব্দ হল প্রতীক্ষা, সুচরিতাকে অপমান করায় প্রতীক্ষাকে চ ড় মারল শিমুল, কার কাছে কই মনের কথা বিরাট চমক

Kar Kache Koi Moner Kotha Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর শুরুর থেকেই দর্শকদের মধ্যে চর্চিত হয়ে এসেছে তাদের মধ্যে অন্যতম হল অর্গানিক স্টুডিওর কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)। শুরুর থেকেই ধারাবাহিকের ব্যতিক্রমী কাহিনী মন জয় করে নিয়েছে দর্শকদের। শিমুল, বিপাশা, সুচরিতার জীবনের লড়াই পর্দায় ভীষণ পছন্দ করেছেন দর্শকরা। তাছাড়াও সময়ের সঙ্গে সঙ্গে ধারাবাহিকে এসেছে একের পর এক টুইস্ট।

তবে সম্প্রতি ধারাবাহিকের কাহিনীতে এসেছে বিরাট চমক। তীর্থকে সুস্থ করে বাড়িতে ফিরিয়ে নিয়ে এসেছে পুতুল, শিমুল এবং মধুবালা দেবী। কিন্তু তীর্থকে দেখে রেগে যায় প্রতীক্ষা। নানানভাবে সে অপমান করে শিমুলকে। এরপরই সবাইকে প্রতীক্ষা আর তার বিয়ের কথাটা জানিয়ে দেয় তীর্থ। সবটা জেনে ভীষণ জেনে পলাশকে জানিয়ে দেয় মধুবালা দেবী। পলাশও রাজি হয়ে যায় প্রতীক্ষাকে ছেড়ে দিতে।

কার কাছে কই মনের কথা আজকের পর্ব ১৭ জুন (Kar Kache Koi Moner Kotha Today Episode 17 June)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে পলাশের সঙ্গে কথা বলে প্রতীক্ষার বিরুদ্ধে অভিযোগ জানাতে চলে যায় শিমুল এবং মধুবালা দেবী। শিমুল জানান প্রতীক্ষা বাড়িতে যাদের সকলের জীবন অতিষ্ট করে তুলেছে। বারবার তাদের নানানভাবে সমস্যায় ফেলেছে প্রতীক্ষা। মধুবালা দেবীও জানান পরাগ এবং শিমুলকে মারারও চেষ্টা করেছে প্রতীক্ষা শুধুমাত্র বাড়ি হাতানোর জন্য। তিনি এখন ভয় পাচ্ছেন আবার যদি প্রতীক্ষা তাদের সকলের ক্ষতি করে দেয়? তাহলে তাদের কে বাঁচাবে?

আরো পড়ুন: ২৫ জুন রাত ৯টা থেকে জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক! কোন প্রযোজনা সংস্থার? নায়ক-নায়িকা কে?

শিমুল পুলিশকে বলে তাদের কাছে প্রতীক্ষার বিরুদ্ধে কোন জোরালো প্রমাণ নেই তবে প্রতীক্ষার বিরুদ্ধে সমস্ত প্রমাণ তারা জোগাড় করে দেবে। সবটা শুনে পুলিশ অফিসার শিমুলকে বলেন একটি লিখিত অভিযোগে করতে এবং প্রমাণ জোগাড় করতে প্রতীক্ষা দোষ করলে সে শাস্তি পাবেই। কথা শুনে খুব খুশি হয় শিমুল। তারপরই তারা ফিরে আসেন ব্যানার্জী বাড়িতে।

সুচরিতাকে অপমান করায় প্রতীক্ষাকে চড় মারল শিমুল

পরেরদিন সকাল হতেই সবাই ব্যস্ত হয়ে পড়ে তুতুলের বিয়ের কাজে। কিছুক্ষণ পরই শিমুলদের বাড়িতে চলে আসে বিপাশা আর সুচরিতা। তখনই ঘর থেকে বেরিয়ে আসে প্রতীক্ষা। বিপাশা আর সুচরিতাকে দেখেই তাদের অপমান করতে শুরু করে প্রতীক্ষা। চন্দনের সঙ্গে বিপাশার সম্পর্ক ভেঙে যাওয়া নিয়ে প্রথমে কথা শোনায় প্রতীক্ষা এরপরই সে সুচরিতাকে তার স্বামী মারা যাওয়া এবং পরবর্তী সম্পর্ক নিয়ে। কিন্তু কথা শেষ করার আগেই প্রতীক্ষার গালে চড় মারে শিমুল। এবার কি প্রতীক্ষার খেলা শেষ করে প্রতীক্ষাকে জেলে ঢোকাতে পারবে শিমুল, আপনাদের কি মনে হয়?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।