Bangla Serial

২৫ জুন রাত ৯টা থেকে জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক! কোন প্রযোজনা সংস্থার? নায়ক-নায়িকা কে?

জি বাংলার (Zee Bangla) পর্দায় আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। চলতি ধারাবাহিকে বিদায় জানিয়েছে চ্যানেল নিয়ে আসতে একের পর এক মেগা সিরিয়াল। ধারাবাহিক ছন্দবদ্ধ কাহিনীগুলোকে সরিয়ে চ্যানেলের হাত ধরে দর্শকদের মন জয় করে নিচ্ছে একের পর এক ব্যতিক্রমী কাহিনী। যার মাধ্যমে পর্দায় ফিরেছেন একের পর এক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। ইতিমধ্যেই চলতি বছরে জি বাংলায় শুরু হয়েছে তিনটি নতুন ধারাবাহিক।

ইতিমধ্যেই জি বাংলায় শুরু হয়েছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি যার মাধ্যমে পর্দায় ফিরেছেন অভিনেত্রী মোহনা মাইতি এবং সায়ন বসু। তাছাড়াও জি বাংলায় আসতে চলেছে তিনটি নতুন ধারাবাহিক। যার কারণে জি বাংলার পর্দা থেকে বিদায় নিচ্ছে তিনটি চলতি ধারাবাহিক। শেষ হচ্ছে অর্গানিক স্টুডিওর কার কাছে কই মনের কথা, অষ্টমী এবং এন আইডিয়াসের আলোর কোলে। শুরুর থেকেই একবারও স্লট দখল করতে পারেনি এই তিনটি ধারাবাহিক। একেবারে ব্যতিক্রমী কাহিনী হলেও দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে ব্যর্থ হয়েছিল ধারাবাহিকগুলোর ফলেই এই ধারাবাহিকগুলোকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়ে নেয় জি বাংলা।

তবে সেই জায়গায় আসছে নতুন তিনটি ধারাবাহিক। আসছে অর্গানিক স্টুডিওর পুবের ময়না। যার মাধ্যমে পর্দায় ফিরছেন অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং অভিনেত্রী ঐশানি দে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই ধারাবাহিকের প্রথম ঝলক। এপার বাংলা এবং ওপার বাংলার ওপর নির্ভর করে তৈরি এই ধারাবাহিকের কাহিনী ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের।

তবে পুবের ময়না ছাড়াও জি বাংলায় আসছে আরও দুটি ধারাবাহিক। আসছে ক্রেজি আইডিয়াসের নতুন ধারাবাহিক। যার মাধ্যমে পর্দায় ফিরতে চলেছেন কে আপন কে পর, খেলনা বাড়ি খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। অভিনেতার বিপরীতে আসন্ন এই ধারাবাহিকটিতে অভিনেত্রী করতে চলেছেন অভিনেত্রী ঋতু পাইন। সম্প্রতি অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে ইরার চরিত্রে যিনি মন জয় করেছিলেন দর্শকদের। এছাড়াও আসছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক।

২৪ জুন থেকে জি বাংলায় শুরু হচ্ছে পুবের ময়না, কিন্তু কখন?

ইতোমধ্যেই জন্য গেছে ২৪ জুন থেকে জি বাংলার পর্দায় আসছে গৌরব রায় চৌধুরী এবং ঐশানি দের অভিনীত ধারাবাহিক পুবের ময়না। সন্ধ্যা ৬ টার সময় সম্প্রচারিত হতে চলেছে এই নতুন ধারাবাহিকটি অর্থাৎ পুবের ময়নাকে জায়গা ছেড়ে দিতে বিদায় নেবে অর্গানিক স্টুডিওর চলতি ধারাবাহিকে অষ্টমী। ২৪ জুন থেকে তোমাদের রানীর প্রতিপক্ষ হয়ে সামনে আসবে পুবের ময়না। সম্প্রতি যার শুটিং শুরু হয়ে গেছে।

২৫ তারিখ থেকে কোন ধারাবাহিক শুরু হচ্ছে জি বাংলায়?

তবে ইতিমধ্যেই শোনা গেল বড় সংবাদ। জি বাংলায় ২৫ জুন থেকে শুরু হচ্ছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক। রাত ৯টায় সম্প্রচারিত হতে চলেছে এই নতুন ধারাবাহিকটি। তবে ২৫ তারিখ কেন, ২৪ কেন নয়? প্রোমো তৈরি হয়ে গেলেও এখনও বেশ শুটিং শুরু করেনি এই ধারাবাহিকটি। তাছাড়াও আলোর কোলে শেষ করার জন্য আরও একটি দিন লাগবে ফলেই ২৪ এর বদলে ২৫ জুন থেকে আসবে এই নতুন ধারাবাহিকটি। প্রসঙ্গত, আসন্ন এই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে দেখা যাবে টুম্পা অটোওয়ালি খ্যাত অভিনেত্রী ডোনা ভৌমিককে এবং এই ধারাবাহিকে ডোনার বিপরীতে অভিনয় করবেন অভিনেতা আয়ান ঘোষ।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।