Bangla Serial

মুখোশ খুলে গেল ইরার! আর পালানোর পথ নেই, প্রকাশ্যে এল ইরার গোপন ভিডিও!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সূর্য-দীপা ও মিশকার সম্পর্কে টানাপড়েন নিয়ে শুরু হয়েছিল ধারাবাহিকের গল্প। সূর্য-দীপার মাঝে বারবার এসেছে তৃতীয় ব্যক্তি। এই মুহূর্তে সূর্য-দীপা মাঝে কাঁটা ইরা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৭ই জুন (Anurager Chhowa Today Episode 17th June)

কুটনি বুদ্ধিতে মিশকা ও পৃথাকেও টেক্কা দেবে ইরা। আগের দুজনের শয়তানি দীপা ধরতে পারলেও, এই মুহূর্তে দীপার চোখে ধুলো দিতে একাধিক নাটক করে চলেছে ইরা। লক্ষ্য একটাই সেনগুপ্ত বাড়ির বিশ্বাসের পাত্রী হয়ে ওঠা। কারণ তাহলেও, বাড়ির সব জায়গায় যাতায়াত করতে পারবে সে। সহজ হবে পেনড্রাইভ খোঁজার কাজ।

সেনগুপ্ত পরিবারের সহানুভুতি নিতে ক্যান্সারের পেশেন্ট হওয়ার নাটক করছে ইরা। তাই ছক করে দীপাকে হাসপাতালে পিছু নেওয়া করিয়েছে সে। এদিন আবার বাড়িতে এসে নতুন নায়ক শুরু করেছে ইরা। তার ও সূর্যের এদিন এনিভার্সারি। তাই আসার সময় সূর্যের জন্য ফুলের তোরা কিনে এনেছে সে।

আরো পড়ুন: জি বাংলায় আসছেন নতুন ধারাবাহিক ‘হ্যান্ডসাম হিরো’, মুখ্য চরিত্রে নায়কের নাম জানলে চমকাবেন?

এদিকে, হাসপাতাল থেকে ডিসচার্জ হয়ে এসেছে অজয় বাবু অর্থাৎ দীপার বাবা। বাড়ি এসেই খবরের কাগজে এমন এক বিপনন দেখে চমকে উঠেছেন তিনি। তবে এবার আর চুপ করে থাকবেন না। ঊর্মি -দীপা ও অজয়বাবু মিলে হাতেনাতে পাকড়াও করবে ইরাকে। খোলসা করবে ইরার আসল উদ্দেশ্য ও মুখোধারীর মুখোশ।

তবলার সঙ্গে হাত মিলিয়ে, একটি বিশেষ ধরনের ক্যামেরার ব্যবস্থা করবে দীপা। ফুলদানিতে ফুলের আড়ালে রেখে দেবে সেই ক্যামেরা। ইরাকে সূর্যের ঘর তছনছ করার সঙ্গে সঙ্গে সূর্যর থেকে পেনড্রাইভ ইরা। ভিডিয়ো নাগালে পেয়ে ইরাকে সূর্যের জীবন থেকে বের করবে দীপা।

Piya Chanda