Entertainment

নভেম্বরে ডিভোর্স, নবনীতার গয়না ফেরত দেওয়া নিয়ে টালবাহানা জিতুর! এরই মধ্যে প্রথম ভালোবাসা নিয়ে কি বললেন জিতু?

টলিপাড়ার একসময়কার পাওয়ার জুটি নবনীতা দাস (Nabanita Das) এবং জিতু কামাল (Jeetu Kamal)। স্টার জলসার অর্ধাঙ্গিনী ধারাবাহিকের সেটে প্রথমবার আলাপ হয়েছিল তাদের। তারপরই শুরু হয় প্রেম। ভালোবাসার কথা নিজের মুখেই জানিয়েছিলেন অভিনেত্রী নবনীতা। তারপরই ২০১৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় নবনীতা এবং জিতু। চারবছর চুটিয়ে সংসারও করেছিলেন তারা। যদিও চিরস্থায়ী হয়নি এই বিবাহবন্ধন। ২০২৩ সালের ২৯ জুন সকলকে অবাক করে দিয়ে স্বামী জিতুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা জনসম্মুখে নিয়ে আসেন অভিনেত্রী নবনীতা দাস।

সংবাদটি শোনা মাত্রই রীতিমতো চমকে ওঠেন দর্শকরা। চারবছরের ভালোবাসার সম্পর্ক এমন কি ঘটল যে হঠাৎ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিল একসময়কার এই জনপ্রিয় জুটি। ২০২২ সালেই অভিনেতা জিতের রিয়ালিটি শো ইস্মার্ট জুটিতে একসঙ্গে দেখা গেছিল তাদের। তাদের কেমিস্ট্রি দেখে তাদের মধ্যেই ভালোবাসার সম্পর্ক স্পষ্ট ফুটে উঠেছিল পর্দায়। তাহলে কেন বিচ্ছেদের পথ বেছে নিলেন তারা। তারপর সংবাদ মাধ্যমে নিজের বিয়ে নিয়ে অনেকবার মুখ খুলেছেন নবনীতা। তারপরই জানা যায় নভেম্বরে পাকাপাকিভাবে বিচ্ছেদ ঘটেছে তাদের।

অভিনেত্রী নবনীতা এই বিষয়ে নানা সময় মুখ খুললেন প্রাক্তন স্ত্রীকে নিয়ে আজ অব্দি কিছুই বলেননি অভিনেতা জিতু কামাল। অভিনেতা সংবাদ মাধ্যমকে স্পষ্টভাবে জানিয়েছেন “আমি এতদিন নবনীতার বিষয়ে কিছু জানাইনি আর এখনও কিছুই বলব না। আর আমায় যতবারই প্রশ্ন করুন আমি এই একই কথা বলব।” যদিও অভিনেতার বিরুদ্ধে নবনীতা বলেছিলেন তার বিয়ের গয়না এখনও রয়েছে তাদের যৌথ লকারে। ডিভোর্সের আগে নাকি অভিনেতা বলছিলেন ফেরত দিয়ে দেবেন। কিন্তু সেই গয়না কিছুতেই ফেরত দিচ্ছেন না জিতু।

আরও পড়ুন- জোড়াখুনের তদন্তে এবার জ্যাস সান্যাল! অবশেষে জ্যাসকে মুখার্জী বাড়ির বউ বলে মেনে নিল বৈদেহি! জমজমাট পর্ব আসছে

তবে মঙ্গলবার প্রথম ভালোবাসার সঙ্গে সকলের পরিচয় করান জিতু। অভিনেতা হিসেবে জিতুর জনপ্রিয়তার কথা সকলেই জানেন। যদিও ব্যক্তিগত জীবন নিয়েও তিনি স্বীকার হয়েছেন জল্পনার। তার অনুরাগীরা সকলেই জানিতে চায় নবনীতা পর কাকে মন দিয়েছেন জিতু। একটি তার একটি প্রাঙ্ক পোস্ট নিয়েও গতমাসে শোরগোল শুরু হয়েছিল টলিপাড়ায়। অভিনেত্রী নবনীতাও জানিয়েছিলেন জিতুর সঙ্গে আর যোগাযোগ নেই তার। তাই অভিনেতা কারুর সঙ্গে সম্পর্কে গেছেন কিনা তিনি জানেন না।

তবে সেই বিষয়েই এবার মুখ খুলেছেন অভিনেতা। ডাবিংয়ের সময় সেটে তোলা কিছু ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। চলছিল অরণ্যের প্রাচীন প্রবাদের পোস্ট প্রোডাকশনের কাজ। একটানা সারাদিন কাজের ফাঁকে রীতিমতো হাই তুলতে দেখা গেছে তাকে। পরনে মাথায় সাদা টুপি এবং চেক শার্ট। ছবিগুলো শেয়ার করে তিনি ক্যাপশনে লিখছেন “প্রথম প্রেমে সঙ্গে সারাদিন।” আজ্ঞে হ্যাঁ তার প্রথম প্রেম কোন নারী নয়, বরং অভিনয়ই তার প্রথম ভালোবাসা, এমনটাই জানিয়েছেন তিনি। অভিনয়ের প্রতি তার ভালোবাসার দেখে আপ্লুত তার অনুরাগীরা।

Piya Chanda