জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ব্যাক টু ব্যাক সিনেমা! ফের বড় পর্দায় ইধিকা, শাকিবের ‘প্রিয়তমা’ হয়ে ফের বড় পর্দায় ফিরছেন তিনি

দুই বাংলার সিনে পর্দায় বেশ আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন ইধিকা পাল (Idhika Paul)। কখনও শাকিব খানের বিপরীতে, কখনও দেবের সঙ্গী হয়ে দেখা দিয়েছেন তিনি। তবে সাম্প্রতিক সময়ে তাঁর নাম সবচেয়ে বেশি শোনা যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজের বিপরীতে অভিনয়ের কথায়। শোনা গিয়েছিল, ‘সাহেব’ ছবিতে রাজের সঙ্গে রোম্যান্স করতে যাচ্ছেন ইধিকা। কিন্তু নতুন খবর অনুযায়ী, সেই সম্ভাবনা এখন প্রায় শেষের পথে। বাংলাদেশি সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, এই ছবির ভবিষ্যৎ এখন গভীর অনিশ্চয়তার মধ্যে।

‘সাহেব’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল গত অগস্টে, তবে শুটিং পিছিয়ে যায়। তারপর থেকেই গুঞ্জন শুরু হয়, এই ছবি আদৌ হবে কিনা। ছবির পরিচালক সাইফ চন্দন নিজেও জানিয়েছেন যে দেশের বর্তমান রাজনৈতিক এবং সামাজিক পরিস্থিতির কারণে ছবিটি নাও হতে পারে। এই খবরে মন খারাপ করেছেন ইধিকা? সাম্প্রতিক এক সংবাদ মাধ্যম থেকে থেকে প্রশ্ন করা হলে ইধিকা জানান, ছবির বিষয়ে তাঁর সঙ্গে দীর্ঘদিন কোনো কথা হয়নি এবং তিনি নিজেও জানেন না এই ছবি আদৌ হচ্ছে কিনা। সংবাদমাধ্যম থেকেই তিনি শুনছেন, ছবির ভবিষ্যৎ অনিশ্চিত।

‘সাহেব’- ছবির ভবিষ্যৎ অন্ধকারে

যদিও টলিপাড়ার খবর, ইধিকার মন খুব একটা খারাপ হয়নি এই ছবির খবর শুনে। কারণ, শোনা যাচ্ছে, তিনি আবারও শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’ হয়ে পর্দায় ফিরতে চলেছেন। ইধিকা অবশ্য এই বিষয়ে এখনও নিশ্চিত নন। তাঁর মতে, “এখনও কিছু জানানো হয়নি, তবে আমিও শুনেছি এমন কথা।” বাংলাদেশে শুটিং হলে বর্তমান পরিস্থিতিতে ইধিকা কি ভিসা পাবেন? এই সমস্যার সমাধান হিসেবে ছবির শুটিংয়ের বেশিরভাগ অংশ ভারতে করার পরিকল্পনা রয়েছে বলে শোনা যাচ্ছে। এতে শাকিবের পক্ষে সহজে ভারতে আসা সম্ভব হবে, কারণ বর্তমানে তিনি অধিকাংশ সময় লন্ডনে থাকেন।

ইধিকা আরও জানান, তাঁর কাছে শাকিবের এই নতুন ছবি ‘বরবাদ’-এর বিষয়েও কোনো আনুষ্ঠানিক তথ্য নেই। ছবিটি পরিচালনা করছেন মেহেদী হাসান হৃদয়, এবং ছবির গল্পের কাহিনী সম্পর্কে তেমন কিছু প্রকাশ্যে আসেনি। তবে শোনা যাচ্ছে, ছবিতে দুই নামকরা ফাইটমাস্টার রবি বর্মা ও আয়জাজ শেখ কাজ করবেন। এছাড়া মিশা সওদাগরও থাকতে পারেন গুরুত্বপূর্ণ চরিত্রে। নৃত্য পরিকল্পক হিসেবে বলিউডের আদিল শেখের নামও শোনা যাচ্ছে। শুটিং শুরু হতে পারে অক্টোবরে, তবে সব কিছুই নির্ভর করছে শাকিবের শিডিউলের ওপর।

ইধিকা এখন অপেক্ষায় আছেন, ঠিক কোন ছবিতে আবার তিনি বড় পর্দায় ফিরবেন। শরিফুল রাজের সঙ্গে কাজের সুযোগ হাতছাড়া হলেও, শাকিবের সঙ্গে আবার কাজ করার সুযোগ নিয়ে তিনি বেশ আশাবাদী। তবে তাঁর ভবিষ্যৎ প্রকল্প নিয়ে এখনও পুরোপুরি স্পষ্ট কিছু জানা যায়নি। পাশাপাশি দেবের ‘খাদান’ ছবিতে সৌমীতৃষার সঙ্গে স্ক্রিন শেয়ার করার খবরও পাওয়া যাচ্ছে। সেক্ষেত্রে দুই অভিনেত্রীকে একসঙ্গে দেখা যাবে কিনা, সেটাও এখন সময়ের অপেক্ষা। দুই বাংলার সিনেমাপ্রেমীরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন ইধিকা-শাকিব জুটির নতুন জাদু দেখার জন্য।

TollyTales NewsDesk