জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

“আমি পরীক্ষা দিতে যেতাম বন্ধুদের ভরসায়…” ভালো অভিনেত্রী হলেও পড়াশোনায় কেমন ছিলেন তিতিক্ষা?

টেলিভিশনের পরিচিত মুখ অভিনেত্রী তিতিক্ষা দাস (Titiksha Das)। অভিনেত্রী তিনি জনপ্রিয় দুই ধারাবাহিকের প্রধান মুখ। জি বাংলার হিট সিরিয়াল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) তিতিক্ষা অভিনয় করেছিলেন মেঘের চরিত্রে। আর সেখান থেকেই আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তবে সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়ে বেফাঁস কথা বলে ফেললেন অভিনেত্রী।

পরীক্ষার হলে বন্ধুরাই ছিল ভরসা: তিতিক্ষা

জি বাংলার ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকের মেঘ ছিল পড়াশোনায় তুখোড়। বলা যায়, প্রায় সর্বগুণ ছিল তাঁর। সকলে বলত, মেঘ যেন রূপে লক্ষ্মী ও গুণে সরস্বতী। মেঘ যেমন ভালো গান গাইতে পারে ঠিক তেমনভাবেই গুছিয়ে সংসার করতেও পারে। কিন্তু বাস্তবে পর্দার মেঘের সঙ্গে তিতিক্ষা দাসের যেন আকাশ পাতাল পার্থক্য। ‌অভিনেত্রী সর্বসমক্ষে স্বীকার করলেন তিনি পড়াশোনায় ভালো ছিলেন না।

Titiksha das odd hobby shocked every one

সম্প্রতি একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন ইচ্ছে পুতুলের মেঘ ওরফে অভিনেত্রী ‌তিতিক্ষা দাস।‌ সেই অনুষ্ঠানের মঞ্চে দাঁড়িয়ে অভিনেত্রীকে তাঁর স্কুল জীবন সম্পর্কে দু-এক কথা বলতে বলা হয়। আর সেই কথার সূত্র ধরে ‌অভিনেত্রী স্বীকার করেন ‌যে পর্দার মেঘকে হয়তো ক্লাস টপার ছিল। ‌কিন্তু তিনি তিতিক্ষা, তিনি টুকলি করতে হয়ত ভয় পেতেন, কিন্তু পরীক্ষা দিতে যেতেন বন্ধুদের ভরসায়।

তিতিক্ষার মুখে এমন কথা শুনে রীতিমতো অবাক অনুরাগীরা। ‌যদিও অনেকেই অভিনেত্রীর এই সৎ স্বীকারোক্তির জন্য প্রশংসা করেছেন। ‌তিনি ‌সত্যি কথা যে এভাবে স্বীকার করলেন তার জন্য সৎ সাহস প্রয়োজন। ‌একথা বলছেন তার অনুরাগীরা। ‌অনেকেই বাহবা দিয়েছেন তিতিক্ষার এই কথায়। ‌তবে অভিনেত্রী যে অবশ্যই গুণী, তা আলাদা করে স্বীকার করার নয়। ‌

প্রসঙ্গত উল্লেখ্য, স্টার জলসার নতুন ধারাবাহিক দুই শালিকে অভিনয় করছেন তিতিক্ষা দাস। মেঘকে টপকে অভিনেত্রীর এখন নতুন পরিচয় আঁখি।‌ তিতিক্ষার নতুন চরিত্র দেখে অবশ্যই খুব খুশি ‌দর্শকেরা।‌ এক যমজ বোনের গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক। যেখানে তিতিক্ষা দাসের সঙ্গে অভিনয় করছেন ‌অভিনেত্রী নন্দিনী দত্ত।

Piya Chanda