জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সাপ্তাহিক টিআরপিতে উলাটপুরান! বদলে গেল সব হিসেব, আসন্ন বেঙ্গল টপারের নাম শুনলে চমকাবেন!

ফাঁস হল চলতি সপ্তাহের আগাম টিআরপি তালিকা (Trp list)। বরাবরই টিআরপিতে ভাল ফল করে আসছে রানী। দুর্জয়-রানীর গল্প টিআরপি তালিকার প্রথম পাঁচে জায়গা না করতে পারলেও, স্লট লিড করে প্রতি সপ্তাহে। তবে গত সপ্তাহ থেকে জি বাংলায় সম্প্রচার শুরু হয়েছে ‘পুবের ময়না’র। যেভাবে গল্প এগিয়ে চলেছে তাতে স্পষ্ট পরবর্তীতে রানীকে জোরদার টক্কর দেবে ময়না।

পরবর্তী স্লটে জলসার গীতা ও জি-এর শ্যামলীর মধ্যে চলবে হাড্ডাহাড্ডি লড়াই। যদিও রেটিং তালিকায় বা প্রাপ্ত নম্বরে খুব একটা ফারাক থাকবে না। অপরদিকে, কথা দিনকয়েক ভাল নম্বর তুললেও, পিছিয়ে পড়ছে ধীরে ধীরে। ফের মাথা চারা দিয়ে উঠছে জগদ্ধাত্রী। দর্শকরা আরও একবার কাবু জ্যাস ম্যাজিকে।

উড়ানকে অনেক নম্বরের ফারাকে হারাবে নিম ফুল

বরাবরের মতো এই সপ্তাহেও ভাল ফল করবে ফুলকি। এদিকে উড়ানকে অনেক নম্বরের ফারাকে হারাবে নিম ফুলের মধু। সাড়ে আটটার স্লটে নিঃসন্দেহে এগিয়ে থাকবে কোন গোপনে মন ভেসেছে। তবে এই প্রথম খুব অল্প নম্বরের ফারাক থাকবে দুটি ধারাবাহিকের মধ্যে।

চলতি সপ্তাহে নটার স্লট ছিল জলসা দখলে। জমে উঠেছে শুভ বিবাহ। সুধা ও তেজের বিয়ের ট্র্যাক চলছে গল্পে। তাই জি বাংলার ডায়মন্ডদিদিকে টক্কর দিয়ে চলেছে জলসা। সাড়ে নটার স্লটে এগিয়ে থাকবে অনুরাগ। পরবর্তীতে হরগৌরী পাইস হোটেলকে দশ গোল দেবে মিঠিঝোরা।

এদিকে আবার নতুন গল্প মালাবদলের সঙ্গে চিনির জোর টক্কর। প্রথম সপ্তাহে কী মালাবদল স্লট করবে? যদিও সম্ভবনা প্রবল। চলতি সপ্তাহের টিআরপি তালিকায় টপার হওয়ার দাবিদার ফুলকি।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।