জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘আগলে রাখবো, যত্নে থাকবো’, প্রকাশ্যে এল শোভন-সোহিনীর বৌভাতের ছবি, নববধূর লুকে নজর কাড়লেন সোহিনী

অভিনেত্রী সোহিনী সরকার এবং শোভন গঙ্গোপাধ্যায় (Sobhon-Sohini)১৫ জুলাই আইন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। শোভন সোহিনীর সিঁথিতে সিঁদুর পরিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন। তাদের বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। শোভন-সোহিনীর বিয়ের ছবি দেখতে অপেক্ষা করছিল মিডিয়া থেকে নাগরিক সকলেই।

সোহিনী সরকার নিজেই সামাজিক মাধ্যমে তাদের বিয়ের একাধিক ছবি প্রকাশ করেছেন। বিয়ের ছবি প্রকাশ্যে আসার সাথে সাথেই তিনি তাদের সম্পর্কের নতুন কিছু দিকও প্রকাশ করেছেন। পোস্টের মাধ্যমে তিনি স্পষ্ট করেছেন যে, দেখা হওয়ার এক বছরের মধ্যেই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

WhatsApp Image 2024 07 17 at 6.47.15 PM 4

সোহিনী নিজের বিয়ের ছবি পোস্ট করে লেখেন, ‘দেখা হওয়ার এক বছরে, একই সাথে একই ঘরে।’ বিয়ের দিন সোহিনী পরেছিলেন পেয়াঁজি রঙের বেনারসি এবং সাদা ব্লাউজ। তিনি সোনার চোকার, তিন থাক হার এবং ঝুমকো পড়েছিলেন। নোলক এবং টিকলিও পরেছিলেন তিনি। খোঁপায় সাজিয়েছিলেন জুঁই ফুলের মালা দিয়ে। অন্যদিকে, শোভন সাদা পঞ্জাবি পরেছিলেন। তাদের গলায় ছিল বেল ফুলের মালা।

আইনি বিয়ের পর শোভন সোহিনীর(Sobhon-Sohini) সিঁথি সিঁদুরে রাঙিয়ে দেন। তাদের বিবাহ বাসর বসেছিল কলকাতা থেকে দূরে একটি ফার্ম হাউজে। সেখানে তাদের নানা ভঙ্গিতে ছবি তুলতে দেখা যায়। একটি ছবিতে দেখা যায় শোভন, সোহিনীর গালে চুমু খাচ্ছেন। এই পোস্ট করার সঙ্গে সঙ্গেই সোহিনী এবং শোভনকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাদের ভক্তরা।

এবার প্রকাশ্যে এলো শোভন- সোহিনীর (Sobhon-Sohini) আরও একটি ছবি। আজ সোশ্যাল মিডিয়া সোহিনী সেই ছবি পোস্ট করে লেখেন, “আগলে রাখবো, যত্নে থাকবো ।” ছবিতে সোহিনীকে দেখা যাচ্ছে হালকা গোলাপি রঙের একটি বেনারসিতে। গা ভর্তি গয়না,‌মাথায় চওড়া সিঁদুর, একেবারে নববধূর বেশে সোহিনী। ছবিতে সোহিনীর হাত ধরে পাশে দাঁড়িয়ে রয়েছেন শোভন। শোভন পড়েছেন সাদা পাঞ্জাবির ওপর একটি হালকা গোলাপি রঙের জহর কোট। দুজনের মুখেই পরিচিত সেই হাসি। এই ছবি দেখে আবারো আবেগে ভাসলেন নেটিজেনরা। মনে করা হচ্ছে এটি শোভন-সোহিনীর বৌভাতের দিনের ছবি।

TollyTales NewsDesk