জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জগন্নাথ দেব দর্শন করতে বেড়িয়ে এলেন রাজ শুভশ্রী তাদের দুই সন্তানদের নিয়ে , ছবিতে মুখ দেখা যায় শুভশ্রীর মেয়ে ইয়ালিনিকে

উল্টো রথ উপলক্ষ্যে গোটা পরিবারকে নিয়ে পুরী বেড়াতে গিয়েছিলেন রাজ চক্রবর্তী। সেখান থেকেই তিনি এবং শুভশ্রী (Subhasree Ganguly) একাধিক ছবি ভিডিয়ো পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। আর তারই একটি ভিডিয়োতে ছোট্ট ইউভানকে (Yuvaan) সমুদ্রের জলের সঙ্গে ধরাধরি খেলতে দেখা গেছে। বাদ গেল না ফ্যমিলি ফটোও।

এদিন রাজ চক্রবর্তী ছোট্ট ইউভানের একটি ভিডিয়ো পোস্ট করেন যেখানে দেখা যাচ্ছে ইউভান সমুদ্রের পাড়ে দেদার দৌড়ে বেড়াচ্ছে, কখনও মাটি তুলে ঘাটছে, আবার কখনও সমুদ্রের জলের সঙ্গে খেলছে। এই ভিডিয়ো পোস্ট করে রাজ চক্রবর্তী তাঁর আসন্ন ছবি বাবলির গান ডুবে আছি যোগ করে দিয়ে ছিলেন।

এদিন শুভশ্রী গঙ্গোপাধ্যায় তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেন,যেখানে তাঁদের গোটা পরিবারকে দেখা গিয়েছে। তাঁরা সকলেই মিলে পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। রাজ, শুভশ্রী, ইউভান এবং ইয়ালিনি আর তাঁদের কিছু বন্ধু বান্ধবরা। হলুদ ফ্রক পরে, ঝুঁটি বেঁধে কোলে বসে রয়েছে ইয়ালিনি। যদিও তার মুখ দেখা যাচ্ছে না। সেটা লাভ ইমোজি দিয়ে হাইড করা রয়েছে।

রাজ চক্রবর্তী পরিচালিত এবং শুভশ্রী গাঙ্গুলী অভিনীত ছবি ‘বাবলি’ আগামী মাসেই মুক্তি পাবে। স্বাধীনতা দিবসের দিন অর্থাৎ ১৫ই আগস্ট আসছে বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে তৈরি করা এই ছবিটি। এখানে শুভশ্রী গাঙ্গুলী ছাড়াও থাকবেন আবির চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্রও। এছাড়া রাজ চক্রবর্তীর পরিচালনায় আসছে আরও একটি ছবি যেখানে মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, অহনা দত্তকে দেখা যাবে। সেখানে উঠে আসবে বাবা ছেলের সম্পর্কের কথা। এখানে উকিলের চরিত্রে থাকবেন শুভশ্রী গাঙ্গুলী।

প্রসঙ্গত, রাজ শুভশ্রী গাঁটছড়া বেঁধেছিলেন ১১ই মে ২০১৮ সালে। লকডাউনের সময় সোনা যায় শুভশ্রী গাঙ্গুলী প্রেগনেন্ট, ২০২০ সালের ১২ই সেপ্টেম্বর ইউভান পৃথিবীতে আসে। ২০২৩ সালে ৩০শে নভেম্বর ইউভানের বোন হয় তার নাম ইয়ালিনী।

WhatsApp Image 2024 07 17 at 2.27.03 PM

TollyTales NewsDesk