জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জোঁকের মুখে নুন দেওয়ার মতো নন্দিনীকে উচিৎ শিক্ষা দিল আনন্দী! লাহিড়ী বাড়িতে আনন্দ ফেরাতে পারবে কি সে?

জি বাংলার ( Zee bangla ) জনপ্রিয় ধারাবাহিক আনন্দী ( Anondi ) । অল্প কিছুদিন আগে এই ধারাবাহিকটি টেলিভিশন পর্দায় এসেছে। এরমধ্যেই আদি ও আনন্দীর জুটি ছোট পর্দায় জাদু দেখাতে শুরু করে দিয়েছে। গুরুগম্ভীর ডাক্তার আদি আর প্রাণচঞ্চল আনন্দীর রসায়ন মুগ্ধ করে দিয়েছে সকলকে। ধারাবাহিকে সম্প্রতি দেখা যাচ্ছে যে নন্দিনীকে মোক্ষম জবাব দিয়ে চুপ করিয়ে দিয়েছে আনন্দী। আদির ঠাম্মি কার‌ও কথায় ওষুধ না খেলেও আনন্দীর মিষ্টি কথার সে বশ হয়।

আনন্দী ভাবে শুধু ওষুধের পাঁচন দিলে হয় না, তার সাথে একটু মধুও দিতে হয়, আনন্দ না‌ দিলে মানুষের মনের অসুখ সারে না। তাই আদির ঠাম্মিকে একটু আনন্দ দিতে আনন্দী আদির মা ও ঠাম্মিকে নীচে নিয়ে যায়, সেখানে তাদের রীতিমত অপমান করা হয়। এই অপমান সহ্য করতে পারে না আদি, এক‌ইসাথে বাড়ির নিয়ম অমান্য করবার জন্য আনন্দীকে কাজ থেকে ছাড়িয়ে দেয় সে। আনন্দী বোঝানোর চেষ্টা করে সে দোষী নয়।

সে শুধু বয়স্ক মানুষটাকে একটু আনন্দ দেওয়ার জন্য বাড়ির নিয়ম ভেঙে তাকে নীচে নিয়ে গিয়েছিল।আনন্দী কষ্ট পায়, তবে তার চাকরি চলে গেছে বলে নয়, সে কষ্ট পায় তার এই প্রথম তার ভালোবাসার জাদু কাজ করল না বলে। কিন্তু পরের দিন আদির ঠাম্মি জানিয়ে দেয় আনন্দী না এলে সে ঘরের গেট‌ও খুলবে না আর অন্নজল স্পর্শ‌ও করবে না। এরপর নার্সের সেন্টারে ফোন করে আদি, কিন্তু আনন্দী কিছুতেই আসতে রাজি হয় না, যদিও সে মনে মনে ঠাম্মির জন্য কষ্ট পেতে থাকে।

এরপর আদিদেব নিজে নার্সিং সেন্টারে যায় ও মেজাজের সাথে নিজে আনন্দীকে ফিরিয়ে নিয়ে আসতে চায়, আনন্দী ফিরতে চায় না। তখন আদিদেব তাকে কতগুলো কথা বলে, কিন্তু নিজের ভুলের জন্য একবারও ক্ষমা চায় না। এরপর আদিদেব একাই ফিরে এসে বাড়ির লোককে আনন্দীর সম্পর্কে ভুলভাল বলতে থাকে তখন আনন্দী আসে আর জানায় সে শুধুমাত্র ঠাম্মির জন্যই ফিরে এসেছে। এ‌ক‌ইসাথে সে শর্ত দেয় এখন থেকে তাকে তার মত করে রোগী দেখতে দেওয়া হোক!

অন্যদিকে ধারাবাহিকের আগামী পর্বে দেখা যায় আনন্দীকে নন্দিনী বলে , তোমাকে কাল তো এই বাড়ি থেকে বার করে দেওয়া হয়েছিল আজ আবার এই বাড়িতে ঢোকার অনুমতি কে দিল? তারপর আদি দেবের মাকে উদ্দেশ্য করে বলে তুমি দিয়েছো অনুমতি? আনন্দী তখন বলে কেন দিতে পারেন না উনি তো এই বাড়ির বড় ম্যাডাম! তখন নন্দিনী আনন্দী কে মারতে হাত ওঠায় আনন্দী হাতটা ধরে নেয়। দর্শক এই পর্ব দেখে বলছেন একদম জোঁকের মুখে নুন দিয়েছে আনন্দী! আনন্দীই পারবে লাহিড়ী বাড়িতে আনন্দ ফেরাতে!

TollyTales NewsDesk