Connect with us

    Entertainment

    সরু ফিতের ওয়েস্টার্ন পোশাকে রিল ভিডিও বানাল ছাপোষা মধ্যবিত্ত ঘরের বধূ লক্ষ্মী কাকিমা সুপারস্টার! অপরাজিতা আঢ্য’র নতুন লুক দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের

    Published

    on

    Lokkhi Kakima Superstar

    জি বাংলার বর্তমানে অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল লক্ষ্মী কাকিমা সুপারস্টার। সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। বহুদিন পর তিনি সিরিয়াল জগতে ফিরে এলেন তবে সেইসঙ্গে সিনেমাতেও চুটিয়ে অভিনয় করছেন তিনি। দিন দুয়েক আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি বেলাশুরু।

    অপরাজিতা আঢ্যকে সকলে খুব পছন্দ করেন। তার মধ্যে একটা লক্ষ্মী প্রতিমা টাইপ এর ব্যাপার আছে। লাল রঙের সিঁদুরের টিপ, সিঁথিতে সিঁদুর, শাঁখা পলা আর শাড়ি পরে তিনি যখন সামনে আসেন তখন মনে হয় সাক্ষাৎ মা লক্ষ্মী সামনে বসে আছেন।তবে আমরা কিন্তু তাকে ওয়েস্টার্ন পোশাকেও দেখতে পাই কিন্তু খুব বেশি দেখতে পাই না তো তাই ওই ছবিটা আমাদের মনে ধরা থাকে না।

    অপরাজিতা আঢ্য সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয়,তিনি প্রচুর রিল বানান।এছাড়া আমরা সকলেই জানি অপরাজিতা একজন দক্ষ নৃত্যশিল্পী এবং নাচ করতে খুব ভালোবাসেন। তাই প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার নাচের ভিডিও আমরা দেখতে পাই।

    এবার তার একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে আমরা এতদিন পর প্রথম ওয়েস্টার্ন পোশাকে দেখতে পেয়েছি। সরু ফিতের একটি ফ্রক পরে তিনি একটি জনপ্রিয় হিন্দি গানে ভিডিও বানিয়েছেন। তাকে এই অবতারে দেখা যাবে লক্ষ্মী কাকিমার ভক্তরা ভাবতে পারেননি।