Entertainment

Anurager Chhowa: অর্জুনের হুঙ্কারে সন্তান ফেলেই পালালো মিশকা! টান টান উত্তেজনা

সূর্য দীপা ও মিশকার সম্পর্কে টানাপোড়েন নিয়ে জি বাংলায় (Zee Bangla) রমরমিয়ে চলছে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় এক নম্বরেও ছিল এই ধারাবাহিক। এই মুহূর্তে টিআরপিতে কিছুটা ছন্দপতন হলেও, প্রতি এপিসোডের গল্পে আসছে নতুন নতুন টুইস্ট। যাকে বলে একেবারে জমে ক্ষীর।

সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে, রিইউনিয়নে আসেনি দীপা। দীপার না আসার কারণ সকলে উর্মির থেকে জানতে পারে দীপার জীবনে কি চলছে। বন্ধু-বান্ধবদের থেকে অর্জুন জানতে পারে দীপা ভালো নেই। সে কষ্টে আছে। তাই বন্ধু হিসেবে অর্জুনকে দীপার পাশে দাঁড়াতে হবে। মিশকা সেনকে শাস্তি দিতে হবে। কারণ মিশকা যা করেছে চরম অন্যায়। তাই এবার মিশকাতে শিক্ষা দিতে মাঠে নেমেছে অর্জুন।

কিন্তু বুঝে উঠতে পারে না কি করে মিশকাকে শাস্তি দেবে অর্জুন। সূর্যের স্পার্ম ব্যবহার করে অবৈধভাবে সূর্যের সন্তানের মা হয়েছে মিশকা। এর যথাযথ শাস্তি সে পায়নি। শুধুমাত্র সেনগুপ্ত পরিবারের বংশধরকে জন্ম দিয়েছে বলে তারা মিশকাকে ছাড় দিয়েছে। কিন্তু দীপার সঙ্গে যা হয়েছে এবং মিশকাকে তাঁর শাস্তি পেতে হবে।

মিশকার বিরুদ্ধে রুখে দাঁড়ায় অর্জুন। মিশকাকে বলে, তাঁকে সেনগুপ্ত বাড়ি থেকে চলে যেতে হবে। যদি সে না যায় বা সূর্য-দীপার জীবন থেকে যদি চলে না যায়, তাহলে অর্জুন মিশকাকে জেলে পাঠানোর জন্য যা যা করা দরকার সব করবে। তখন কেঁদেও কুল পাবে না সে।

অর্জুনের হুঙ্কারে মিশকা বুঝতে পারে অর্জুন তাঁকে ছাড়বে না সহজে। অর্জুন বলে একজন ডাক্তার হয়ে অন্য এক ডাক্তারকে ব্ল্যাকমেইল করে আইভিএফ পদ্ধতিতে মা হওয়া আইনত অপরাধ। এই অপরাধের শাস্তি কতটা ভয়াবহ হতে পারে তার আন্দাজ মিশকা করতে পারে। আর এই ব্রহ্মাস্ত্রই কাজে লাগাবে অর্জুন।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।