Bangla Serial

Dadagiri: ডোনা রাগ করে বাপের বাড়ি গেল না কখনও! আজও আক্ষেপ রয়ে গেছে সৌরভের! ফাঁস মনের কথা

দাদাগিরি সিজন ১০-এর (Dadagiri Season 10) ১৭ই নভেম্বরের পর্বে ছিল বড় চমক। খেলতে এসেছিলেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’-র (Kar Kache Koi Moner Kotha) কলাকুশলীরা। এদিনের মঞ্চে ছিল এক রাশ মজা ও খুনসুটি। নিজের নিজের চরিত্রে অভিনয়ও করে দেখান কলাকুশলীরা। আর ঠাট্টা আনন্দের মধ্যে মুখ ফসকে গোপন কথা ফাঁস করলেন সৌরভ গাঙ্গুলি।

এদিনের দাদাগিরিতে খেলতে এসেছিলেন শিমুল এবং তাঁর বন্ধুরা। বাদ পড়েনি শিমুলের শাশুড়ি ও ননদও। পর্দার বাইরে নিজেদের নানান গল্পও দাদার সঙ্গে ভাগ করে নেন মানালি ও অন্যরা। এদিনের পর্বে মধুবালা অর্থাৎ শিমুলের শাশুড়ি তাঁর চরিত্রের মতো করে কথা বলে গল্পের একটি অংশ তুলে ধরেন। দাদাকে জানান তাঁর বৌমা একবার তাঁর ওপর রাগ করে বাপের বাড়ি চলে গিয়েছিল।

এ কথা শুনে সৌরভ হাসতে হাসতে বলে ওঠেন’ “কই আমারটা তো গেল না কখনো”। অর্থাৎ, তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় কখনো দাদার উপর রাগ করে বাড়ি ছেড়ে চলে যাননি। দাদার কথা শুনে হাসির রোল রিয়েলিটি শো-তে। বলা বাহুল্য নিছক মজার ছলেই এই কথা বলেছিলেন দাদা। এরপরই বড় চমক।

এদিন ধারাবাহিকের সকলে খেলতে এলেও, কেউই নিজের চরিত্রের মত সেজে আসেনি। পর্দার শিমুলের যে শাশুড়িকে সারাক্ষণ সাদা শাড়িতে দেখা যায়, তাঁর পরনে ছিল লাল শাড়ি। একেবারে অন্যরকম লুকে সেজে এসেছিলেন পর্দার মধুবালা।

এই পর্বের ছোট্ট একটি ক্লিপ জি বাংলা তরফ থেকে শেয়ার করা হয় তাদের ফেসবুক পেজে। সেখানেই এক দর্শকের দাদার উদ্দেশ্যে প্রশ্ন, ‘কেন দাদা বৌদি চলে গেলে ভালো হতো বুঝি?’ অন্য একজনের মতে, ‘আজকেও বেঙ্গল টপার শিমুল মধুবালার দ্বৈরথ, দারুন লাগছে।’ উল্লেখ্য, প্রতি শুক্র ও শনিবার রাত সাড়ে ন’টায় সম্প্রচারিত হয় সৌরভ গাঙ্গুলীর রিয়েলিটি শো ‘দাদাগিরি’। দাদার সঞ্চালিত এই শো বেশ জনপ্রিয় দর্শকমহলে। টিআরপি-তেও প্রতি ছক্কা হাঁকায় দাদার এই শো।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।