Tollywood

Sudipa Chatterje: সয়াবিনের পদ ছেড়ে, এবার সয়াবিনের ব্লাউজ! রান্নাঘরের রানী সুদীপার ছবি দেখে হাসির রোল

ট্রোল এবং সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) যেন একে অপরের সমার্থক। ট্রোলাররা কিছুতেই পিছু ছাড়েন না জি বাংলা (Zee Bangla) ‘রান্নাঘর’ (Rannaghar) খ্যাত সুদীপা চট্টোপাধ্যায়ের। ফুড ডেলিভারি বয়’দের নিয়ে বিতর্কিত মন্তব্য হোক বা শাড়ির দাম সব নিয়েই বিদ্রুপের মুখে পড়েন তিনি। পান থেকে চুন খসলেই রান্নাঘরের রানীর দিকে ধেয়ে আসে ট্রোলাররা। এখন আবার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়কে নিয়েও রোষের মুখে পড়ছেন তিনি।

নেতিজেন একাংশ তাদের সম্পর্ক নিয়ে কটাক্ষ করতে ছাড়েন না। কখনো অগ্নিদেব কে ‘বুড়ো’, সুদীপাকে ‘গোল্ডডিগার’ বলেও বিদ্রুপ করেন তাঁরা। তবে নিন্দুকদের কড়া ভাষায় সমালোচনার উত্তর দিতেও ভোলেন না সুদীপা। এবারও তাঁর অন্যথা হয়নি। সম্প্রতি ফেসবুকে ভাইরাল সুদীপার একটি পোস্ট।

নিজের ডিজাইন করা একটি একটি শাড়ির ছবি শেয়ার করে লিখেছেন,’আমার ডিজাইন করা- এই শাড়ীটায় যে কি আরাম,না পরলে বোঝা মুশকিল।
নরম লিনেন আর অল্প সুতীর সুতোর শাড়ীর ওপর গুজরাতি কাজ করা হয়েছে। (ব্লাউজ পিসের কাজ করা আছে)।’

রান্নাঘরের রাণী আরও লিখছেন,’তবে,যে ব্লাউজটা আমি পরেছি,সেটা সয়াবিনের কাপড়ের ওপর গুজরাতি কাজ করেছি। এটির প্রি-বুকিং হতে পারে। কালো,লাল,রানী,সবুজ,আর নীল রঙের মধ্যে ব্লাউজটা পাওয়া যাবে। ব্লাউজ পিসও নিতে পারেন।’ আর এই সয়াবিন কাপড় নিয়েই যত গন্ডগোল। সয়াবিন কাপড় কি? তা খায় না মাথায় দেয়, এই নিয়েই তরজা তুঙ্গে। তবে শেষ মুহূর্ত অবধি, সেই কটাক্ষের উত্তর দেননি সুদীপা।

প্রসঙ্গত, ‘কোন সে আলোর স্বপ্ন নিয়ে’ সেটে স্বামী অগ্নিদেবের সঙ্গে পরিচয় সুদীপার। বিবাহিত অগ্নিদেবের সঙ্গে ২০০৯ থেকেই লিভ টুগেদার সম্পর্কে ছিলেন অভিনেত্রী। ২০১৭ সালের জানুয়ারি মাসে চার হাত এক করেন দুজনে। পরের বছরই ঘর আলোচনা করে আসে তাঁদের সন্তান আদিদেব। এই মুহূর্তে চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। রান্নাঘর শেষ হয়ে যাওয়ার পর টেলিভিশনে আসছেন না বেশ কিছুদিন। এই মুহূর্তে মেতে রয়েছেন শাড়ি ব্যবসায়।

Titli Bhattacharya