Bangla Serial

Khelna Bari Actress: নতুন সিরিয়ালে ‘খেলনা বাড়ি’র আরেক নায়িকা! নিম ফুলের মধু নাকি ফুলকিতে আসছে সে?

টেলি দুনিয়ায় জনপ্রিয় অভিনেত্রী পিয়ালী সাসমল। মডেলিং দিয়েই তাঁর কেরিয়ার শুরু। তারপর ‘সাঁঝের বাতি’ (Sajher Bati) ধারাবাহিকে অমৃতা চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। অভিনয় করেছেন ‘সাহেবের চিঠি’ (Saheber Chithi) ধারাবাহিকেও। এছাড়াও, এই মুহূর্তে গাটঁছড়ায় (Gatchora) বিনীতা-র চরিত্রে অভিনয় করছেন তিনি।

তবে জনপ্রিয়তার শিখরে পৌঁছতে অনেক কাখোর পোড়াতে হয়েছে পিয়ালীকে। জীবনে এসেছে নানাবিধ চড়াই উতরাই। সব কাটিয়ে আজ এসে পৌঁছেছেন শ্রেষ্ঠত্বের জায়গায়। কাজ করেছেন একাধিক জনপ্রিয় ধারাবাহিকে। তাঁর ঝুলিতে রয়েছে ‘খেলনা বাড়ি’, ‘ত্রিশূল’-এর মত জনপ্ৰিয় ধারাবাহিকও।

তবে শুরুর দিকের পথচলা এতটাও মসৃন ছিল না অভিনেত্রীর। বাড়ি মেদিনীপুর। ছোটবেলা কেটেছে মালদাতে। পড়াশোনা সূত্রে কলকাতায় আগমন। ভূগোলে এমএসসি করেছেন। ছোট থেকেই পড়াশোনায় বেশ ভালো ছিলেন তিনি। পড়াশোনা করতে করতেও সুযোগ আসে অভিনয়ের। পিয়ালীর ইচ্ছে না থাকলেও, তাঁর মায়ের ইচ্ছে ছিল ধারাবাহিকে কাজ করবে মেয়ে।

তারপর ‘এবিপি পন্ডস নন্দিনী ২০১৯’ জয়। এখান থেকেই সুযোগ আসে অভিনয়ের। তবে অন্যান্য চরিত্রগুলির থেকে বেশি জনপ্রিয়তা পায় তাঁর খেলনা বাড়ির অলোকা চরিত্রটি। তাঁর অভিনয় জীবনে পথ চলায় একমাত্র তাঁর মাই সঙ্গী।

জি বাংলার সাম্প্রতিক পেজ লাইভে সৃজন ও পর্ণার অ্যানিভার্সারিতে এসেছে ফুলকির গোটা টিম। সেখানেই দেখতে পাওয়া গেল জনপ্রিয় অভিনেত্রী পিয়ালী সাসমলকে। তাহলে কি ফের ছোটপর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী? কোন সিরিয়ালের হাত ধরে? ‘নিম ফুলের মধু’ না ‘ফুলকি’-তে?

Piya Chanda