Tollywood

Didi Number One: ‘এত রোগা কেন তুমি?’ রচনাকে ছোট্ট প্রতিযোগীর পাকা পাকা কথা! ভাইরাল ভিডিও

বাংলার দিদি একজন। কিন্তু ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi Number One) একজনই। তিনি হলেন রচনা বন্দ‍্যোপাধ‍্যায় (Rachana Banerjee)। বহু বছর ধরেই এই রিয়েলিটি শো-তে সঞ্চালকের ভূমিকায় কাজ করছেন তিনি। রুপোলি পর্দার নায়িকা সিনেমা বা অভিনয় থেকে সরে যাওয়া মানেই যে কেরিয়ার শেষ হয়ে যাওয়া নয় সেটাই পদে পদে প্রমাণ করেছেন রচনা। অনেকদিন হয়ে গেল অভিনয় ছেড়েছেন তিনি। কিন্তু জনপ্রিয়তায় ভাটা পড়েনি একবিন্দু। বলা ভাল উলটে আরো বেড়ে গিয়েছে।

এই মুহূর্তে, বাংলা টেলিভিশনের অন‍্যতম বড় এবং জনপ্রিয় নন ফিকশন শো দিদি নম্বর ১। শোয়ের সঞ্চালিকা তিনি। তাও আবার একটা বা দুটো সিজন নয়। একটানা বহু বছর ধরে সঞ্চালনা করেছেন রচনা। অভিনয় থেকে দূরে সরলেও বাংলা ইন্ডাস্ট্রির অবিচ্ছেদ‍্য অংশ তিনি। টলিউডের হাল হকিকত তাঁর নখ দর্পণে।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই রিয়েলিটি শো-য়ের নতুন প্রোমো। দেখা যাচ্ছে, অনুষ্ঠানের সঞ্চালক রচনা ব্যানার্জীকে বকা দিচ্ছেন এক খুদে প্রতিযোগিতা। বলেছে “তুমি এত লোগা কেন?” উত্তরে রচনা বলেন, “হ্যাঁ, আমি দুধ খাই না তো। দুধ তো বেবিরা খায়।”

শুনে খুদে প্রতিযোগী আবার বলে,”তুমি আপেল খাও না? তুমি অরেঞ্জ খাওনা?” শুনে হো হো করে হেসে ফেলেন রচনা। দিদি নম্বর ১-এর এই পর্বের এই অংশটি জি বাংলা পোষ্ট করেছে তাঁর অফিশিয়াল সোশ্যাল মাধ্যমে। নেটিজেনরাও ভরে ভরে ভালবাসা দিয়েছে ভিডিও-টিতে।

এক নেটিজেন লিখছেন, ‘এতদিনে ঠিক প্রশ্ন করা হয়েছে।’ অন্য এক নেটিজেনের মতে,’কি মিষ্টি করে বকা দিচ্ছে রে! ছোটদের মুখে পাকা পাকা কথা শুনতে বেশ ভালই লাগে।’ আরেকজনের মত, ‘কথা বলার কি সুন্দর ধরণ! খুব মিষ্টি তুমি।’

Piya Chanda