জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বা’দ স্বয়ম্ভু! জগদ্ধাত্রীর জীবনে আসছে নতুন নায়ক! জানেন ধারাবাহিকে কার আগমন ঘটছে? জানলে চম’কে যাবেন

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় এবং বর্তমানে ব্লুজ প্রোডাকশন (Blues Production House) হাউজের অ’ন্যত’ম সেরা ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। একের পর এক চ’ম’কে জ’ম’জ’মা’ট ধারাবাহিকের কাহিনী। টিআরপি তালিকায় একসময় প্রতি সপ্তাহেই শী’র্ষস্থা’ন অ’ধি’কা’র করেছে জগদ্ধাত্রী। বর্তমানে তাঁরা তাঁদের শী’র্ষস্থা’ন হা’রা’লেও ধারাবাহিকটি এখনও তাঁদের সু’খ্যা’তি ব’জা’য় রা’খ’তে স’ক্ষ’ম। টিআরপি তালিকায় প্রতি সপ্তাহে প্রথম তিনের মধ্যেই নাম থাকে জগদ্ধাত্রীর।

জি বাংলার পর্দায় ব্লুজ প্রোডাকশন হাউজের একেবারে ছ’ক ভা’ঙা গল্প জগদ্ধাত্রী। অন্যান্য ধারাবাহিকের মতো শুধু সাং’সা’রি’ক স’ম’স্যা নয়, জগদ্ধারীতে আছে ভ’রপু’র অ্যা’ক’শ’ন, সাং’সা’রি’ক ড্রা’মা, ভা’লো’বা’সা এবং র’হ’স্য। ধারাবাহিকের এই সবটাই খুব উ’প’ভো’গ করেন দর্শকরা। ধারাবাহিকে একদিকে জ্যাস সান্যালের প্র’খ’র বু’দ্ধি, কেস স’মা’ধা’নের দ’ক্ষ’তা এবং অপরদিকে জগদ্ধাত্রীর সং’সা’র সা’ম’লা’নো’র নি’পু’ণ দ’ক্ষ’তা প্র’মা’ণ করেছে যে না’রী রা’ধে সে চু’লও বা’ধে।

এছাড়াও ধারাবাহিকে কৌশিকী মুখার্জীর ‘সি’ক্স’থ সে’ন্স” ধারাবাহিকে এনে দিয়েছে অন্য মা’ত্রা। তবে সম্প্রতি ধারাবাহিকে এসেছে নতুন মোড়। জানা গেছে মা হচ্ছে জগদ্ধাত্রী। সেই নিয়েই বর্তমানে মেতে রয়েছে মুখার্জী পরিবার। রাজনাথ থেকে কৌশিকী সকলের আনন্দ আ’ত্ম’হা’রা এই সংবাদটি শুনে।

তবে তারই মাঝে শোনা যাচ্ছে নতুন সংবাদ ধারাবাহিকে আসছেন নতুন নায়ক। তাঁর আগমনে ব’দ’লে যাবে জগদ্ধাত্রীর জীবন। তবে তিনি নায়ক নয়, ধারাবাহিকে জগদ্ধাত্রীর জীবনে আসছে নতুন খ’ল’না’য়’ক। জগদ্ধাত্রী ধারাবাহিকে সম্প্রতি আগমন হয়েছে উত্তীয় মুখার্জীর। সম্প্রতি পাওয়া আপডেট অনুযায়ী জানা গেছে উত্তীয় মুখার্জীই হচ্ছে রাজনাথ মুখার্জী এবং বৈদেহী মুখার্জীর আ’স’ল স’ন্তা’ন। সেই সংবাদ শুনে অ’বা’ক খো’দ জগদ্ধাত্রীও।

আরো পড়ুন: বিরাট প্র’স্তুতি! দীপা-অর্জুনের বিয়ের কেনাকাটা শে’ষ! সূর্য বি’না বিশেষ দিনে কোন শাড়িতে সেজে উঠবে দীপা? থাকছে বিশাল চমক!

ধারাবাহিকে উত্তীয়র চরিত্রের মাধ্যমে ধারাবাহিকের জগতে ডে’বিউ করলেন অভিনেতা শুভরঞ্জন মুখোপাধ্যায়। এর আগে মূ’লত মডেলিং করেছেন তিনি। তবে এছাড়াও বেশ কিছু বাংলা ছবিতেও তাঁকে দেখেছেন দর্শকরা। যেমন সম্প্রতি আবীর চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী অভিনীত র’ক্ত’বী’জ ছবিতে তাঁকে দেখেছেন দর্শকরা। র’ক্ত’বী’জে তাঁর অভিনয় বেশ প্র’শং’সি’ত হয়েছিল বড় পর্দায়। তবে প্রাথমিকভাবে জানা গেছে নে’গে’টি’ভ হবে এই চরিত্র তবে আ’স’ন্ন সময় কোন টু’ই’স্ট আসে কিনা সেটা বলবে সময়।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।