Bangla Serial

বিরাট প্র’স্তুতি! দীপা-অর্জুনের বিয়ের কেনাকাটা শে’ষ! সূর্য বি’না বিশেষ দিনে কোন শাড়িতে সেজে উঠবে দীপা? থাকছে বিশাল চমক!

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিক একসময়ে টিআরপি তালিকায় (trp list) এক বা দুই নম্বরে থেকেছে। দীপা বরাবর মনে জয় করে এসেছে দর্শকদের। এই মুহূর্তে নায়িকা দীপা ন’তুন করে নিজের জীবন শু’রু করছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩০ এপ্রিল (Anurager Chhowa Today Episode 30 April)

সেনগুপ্ত বাড়িতে চলছে দীপার বিয়ের তো’ড়জো’ড়। ইতিমধ্যে দীপা আর অর্জুনের আশীর্বাদ সমাপ্ত হয়েছে। বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছে। চলছে কেনাকাটি। এদিন দীপা আর অর্জুনের আশীর্বাদ হয়ে গেলে পৃথা ম্যাম আর ভিক্টর আসে। দীপাকে নিয়ে বিয়ের কেনাকাটা করতে যেতে চায় সে।

এদিকে, ভিক্টর আর তিস্তা আইনসঙ্গত ভাবে না হলেও আলাদা হয়েছে। তাকে নিয়ে কেনাকাটা করতে যেতে চায় পৃথা। অনুজা খানিক অ’মত পোষ’ণ করলেও, কুট’নি পৃথা বলে এটা তিস্তার দায়িত্ব। ভাসুর আর জায়ের বিয়েতে তিস্তা না থা’কলে আর কে থাকবে। এদিকে, রূপা আর সোনাও মায়ের বিয়ের জন্য উঠে পড়ে লেগেছে।

সোনা-রূপাও মায়ের বিয়ের তোড়জোড়ে ব্য’স্ত। কাকাইকে দায়িত্ব নিয়ে বাজারে পাঠিয়েছে তারা। শেফালীর সাহায্যে মা আর অর্জুনকে আইবুড়ো ভাত খাওয়াতে ব্য’স্ত দুজন। বাড়িও ফুল দিয়ে সাজাচ্ছে। বাড়ির সকলে তাদের সঙ্গে আনন্দে মাতোয়ারা।

আরো পড়ুন: রুদ্রকে উচিৎ শিক্ষা কি দিতে পারবে এবার রোহিত-ফুলকি?

অপরদিকে, দিন দিন কাছাকাছি আসছে অর্জুন দীপা। দুজনের রো’ম্যা’ন্সে ভরপুর ধারাবাহিকের সাম্প্রতিক পর্বগুলি। তবে কু’ট’নি পৃথা চেষ্টা চালিয়ে চলেছে কী করে অর্জুন আর দীপার মাঝে দূরত্ব তৈরি করা যায়। ভিক্টরও তার মাকে পরামর্শ দেয় ঠান্ডা মাথায় যেন পৃথা চা’লগু’লো চালে। কারণ ঠান্ডা মাথার বিকল্প নেই।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।